ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

সড়ক দুর্ঘটনায় আহত অভিনেত্রী অ্যান হেচের মৃত্যু

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৩ আগষ্ট ২০২২ ১১:৩১:১০
সড়ক দুর্ঘটনায় আহত অভিনেত্রী অ্যান হেচের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় আহত মার্কিন অভিনেত্রী অ্যান হেচ মারা গেছেন। মৃত্যুকালে অ্যান হেচের বয়স হয়েছিল ৫৩ বছর এবং তার দুই ছেলে সন্তান আছেন। সড়ক দুর্ঘটনার এক সপ্তাহ পর অভিনেত্রীর মৃত্যু হলো। অ্যান হেচের পরিবারের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছেন দ্য গার্ডিয়ান।

গার্ডিয়ানে জানিয়েছে, ৫ আগস্ট লস এঞ্জেলেসের গাড়ি বিধ্বস্ত হওয়ার পর এই অভিনেত্রীর ‍মুখপাত্র জানান, তিনি সুস্থ হয়ে উঠবেন। তখন দমকলকর্মীরা জানান, ধ্বংসস্তূপ থেকে উদ্ধারের পর তাকে হাসপাতালে নেওয়া হয় এবং তিনি সেখানে তাদের সঙ্গে কথাও বলেন। কিন্তু, এর কিছুদিন পরেই অ্যান হেচ অচেতন হয়ে পড়েন এবং ৮ আগস্ট তার মুখপাত্র আপডেট তথ্য জানান। তারা জানান, হেচ 'চরম সংকটাপন্ন অবস্থায়' আছেন এবং কোমায় চলে গেছেন।

সর্বশেষ গতকাল শুক্রবার (১২ আগস্ট) তার পরিবার এক বিবৃতিতে জানিয়েছিল, তার বেঁচে থাকার আশা খুবই কম। অ্যানের সেরে ওঠার জন্য সবাই যেভাবে প্রার্থনা করেছেন সে জন্য আমরা কৃতজ্ঞ। হেচের খুব ইচ্ছা ছিল তার মৃত্যুর পর মরণোত্তর অঙ্গদানের।

উল্লেখ্য, দ্য ব্রেভ, শিকাগো পিডির মতো একাধিক টেলিভিশন সিরিজে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। এছাড়া সিক্স ডেজ সেভেন নাইটস, ওয়াগ দ্য ডগ, জনপ্রিয় ধারাবাহিক অ্যানাদার ওয়ার্ল্ডেতেও দেখা গেছে তাকে। থ্রিলার টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও অভিনয় করেছেন এই মার্কিনী অভিনেত্রী।


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন