ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

আইপিএলে শূন্য করায় দলের মালিকের চড় খেয়েছিলেন টেলর!

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৩ আগষ্ট ২০২২ ২২:২৯:০৩ আপডেট: ১৩ আগষ্ট ২০২২ ২২:২৯:২১
আইপিএলে শূন্য করায় দলের মালিকের চড় খেয়েছিলেন টেলর!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সময় খারাপ পারফরম্যান্সের কারণে দলের এক মালিক তিন-চার বার চড় মেরেছিলেন নিউজিল্যান্ডের খেলোয়াড় রস টেলরকে। নিজের আত্মজীবনী ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’-এ সেই ঘটনার কথা উল্লেখ করেছেন বিশ্বখ্যাত এ ব্যাটসম্যান।   

আত্মজীবনীতে টেলর আরও জানান, তখন তিনি রাজস্থান রয়্যালসের হয়ে খেলতেন। মোহালিতে একটি ম্যাচে পঞ্জাবের বিরুদ্ধে খেলছিল রাজস্থান। টার্গেট ছিল ১৯৫ রান।

টেলর বলেন, তখন আমি শূন্য রানে এলবিডব্লিউ হয়ে যাই। লক্ষ্যমাত্রার ধারেকাছে যেতে পারিনি আমরা।

টেলর যোগ করেন, ওই ম্যাচের পর গোটা দল, সাপোর্ট স্টাফ এবং পরিচালন সমিতি হোটেলের সবচেয়ে উপরের ফ্লোরে একটি বারে ছিল। সেখানে শেন ওয়ার্নের সঙ্গে লিজ হার্লিও ছিল। হঠাৎ রাজস্থানের এক মালিক আমাকে এসে বলে, ‘রস, তোমাকে লাখ লাখ ডলার দিয়ে শূন্য রান করার জন্য নিয়ে আসিনি।’ এর পরেই আমাকে তিন-চার বার চড় মারে।

টেলরের অভিযোগ করেন, সে সময় ওরা ওই ঘটনার পরে হাসাহাসি করছিল। হয়তো ভেবেছিল খুব জোরে চড় মারেনি। কিন্তু এক বারও মনে হয়নি সেটা অভিনয় ছিল। কোনো দিনই এটা নিয়ে প্রতিবাদ করতে চাইনি। তবে কোনো পেশাদার প্রতিযোগিতায় এ রকম হতে পারে বলে আমার ধারণা ছিল না।

ইএসপিএন বলছে, টেলরের এমন অভিযোগের প্রেক্ষিতে রয়্যালের পক্ষ থেকে এখনও কোনো বিবৃতি আসেনি। আর রাজস্থান রয়্যালসের একাধিক মালিকের মধ্যে তিনি কার কথা বলেছেন তাও নিশ্চিত করা যায়নি। 

আইপিএলে বেঙ্গালুরুর হয়ে ২০০৮-২০১০ পর্যন্ত খেলেন টেলর। ২০১১-য় খেলেন রাজস্থানের হয়ে। এর পর দিল্লি ডেয়ারডেভিলস (এখন দিল্লি ক্যাপিটালস) এবং পুনে ওয়ারিয়র্সের হয়েও খেলেছেন।

টেলর ২০১১ সালে রয়্যালসের হয়ে ১২টি ম্যাচ খেলেন, ১১৯ স্ট্রাইক রেটে ১৮১ রান করেন। পরে তিনি দিল্লি ডেয়ারডেভিলস এবং পুনে ওয়ারিয়র্স ইন্ডিয়ার হয়ে আরও তিনটি মৌসুম খেলেন।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৫ দিন ১ ঘন্টা আগে