ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

বিএনপি পেছনের রাস্তা দিয়ে ক্ষমতায় আসতে চায়: পাটমন্ত্রী

সংবাদদাতা, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশ: ১৪ আগষ্ট ২০২২ ১৮:২১:৪১
বিএনপি পেছনের রাস্তা দিয়ে ক্ষমতায় আসতে চায়: পাটমন্ত্রী

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, জনগণের ভোটে নয় বিএনপি অতীতের মতো ক্যান্টনমেন্ট থেকে বের হয়ে ক্ষমতার মসনদে বসার স্বপ্ন দেখে। তাদের কাজ হলো ধ্বংসযজ্ঞের মাধ্যমে দেশকে পিছিয়ে দেয়া।

বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা বিনির্মাণের। অথচ আমরা অকৃতজ্ঞ বাঙ্গালী তার প্রতিদান দিয়েছি হত্যার মাধ্যমে।

তিনি বলেন, আজ দেশে যে দৃশ্যমান উন্নয়ন সেটা বঙ্গবন্ধু বেঁচে থাকলে আরো তিনদশক আগেই হয়ে যেত। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর বিএনপি বিভিন্ন সময় ক্ষমতা দখল করে দেশকে ২৬ বছর পিছনে ফেলে দিয়েছে। জাতির পিতার কন্যা শেখ হাসিনা জনগণের ভোটে ক্ষমতায় এসে দেশকে একটি সমৃদ্ধশালী রাষ্ট্রে পরিণত করেছেন।

তিনি আরো বলেন, আগস্ট এলেই বঙ্গবন্ধুর খুনি গোষ্ঠী সক্রিয় হয়। তারা ১৫ আগস্ট ভয়াবহ কালো অধ্যায়ের সূচনার পর গ্রেনেড হামলা থেকে শুরু করে অসংখ্য অপকর্ম করে গেছে। এখন শুরু করেছে দেশ বিরোধী চক্রান্ত। এজন্য তিনি দেশের মানুষকে সজাগ থাকার আহবান জানান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রোববার (১৪ আগস্ট) সকালে রূপগঞ্জের দাউদপুর ইউনিয়নের কালনী-হিরনাল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: ১৪ আগস্ট ঢাকা বিশ্ববিদ্যালয় ও রাজধানীতে মহড়া দেয় খুনিরা

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি তোফাজ্জল মোল্লার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান ভূঁইয়া, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৬ দিন ২৩ ঘন্টা আগে