ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

দুস্থ নারীকে নিয়ে বিএনপির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৪ আগষ্ট ২০২২ ১৮:৪১:৫৬ আপডেট: ১৪ আগষ্ট ২০২২ ১৮:৪২:২৩
দুস্থ নারীকে নিয়ে বিএনপির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

বিএনপি'র অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ‌‘পদ্মাসেতু ত্রুটিপূণ নির্মাণ’ এমন দাবির পর নতুন প্রোপাগান্ডা করা হচ্ছে বলে অভিযোগ করেছে আওয়ামী লীগ। 

দলটির অভিযোগ, দেশের বর্তমান পরিস্থিতিতে বিএনপি গণমানুষের পাশে না দাঁড়িয়ে নিজেদের উদ্দেশ্য বাস্তবায়নের জন্য বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে। 

শনিবার আওয়ামী লীগ তাদের ভ্যারিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক পোস্টের মাধ্যমে এ অভিযোগ জানায়।

আওয়ামী লীগের পোস্টে লেখা হয়, খাগড়াছড়িতে অভাবগ্রস্ত পরিবারের পাশে দাড়ালেন আওয়ামী লীগ নেতারা, আর অপর দিকে বিএনপি মিডিয়া সেল থেকে গুজব ছড়ানো হচ্ছে যে ‘নিদারুন অভাব প্রাণপ্রিয় সন্তানকে বাজারে তুললেন মা’।

‘যেখানে মানুষের কষ্টে স্থানীয় আওয়ামী লীগ নেতারা পাশে দাঁড়াচ্ছেন অথচ বিএনপি তাদের মিডিয়া সেল ফেসবুক পেজ থেকে মানুষের কষ্টকে পুঁজি করে অপপ্রচারে লিপ্ত। এটাই আওয়ামী লীগের সাথে বিএনপির তফাৎ।’

পোস্টে দাবি করা হয়, দুস্থ ওই নারীর পাশে আওয়ামী লীগের নেতা-কর্মী ও সংসদ সদস্য দাঁড়ালেও এ নিয়ে মিথ্যা প্রপাগান্ডা করেছে বিএনপি। 

আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়, খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগ নেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা ওই নারীকে দেখতে যান।

স্থানীয়রা তাকে জানান ওই নারী মানসিকভাবে অসুস্থ। 

সব শোনার পর বাসন্তী চাকমা বলেন, আগামী ছয় মাসের জন্য মা-ছেলের জন্য জামাকাপড়, খাবারসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের ব্যবস্থা করেছি। প্রয়োজনে তাকে আরও সাহায্য করব।

সেই সঙ্গে শিশুটিকে স্কুলে ভর্তি করানোসহ তার লেখাপড়ার যাবতীয় খরচ বহন করার আশ্বাসও দেন এই আওয়ামী লীগ নেত্রী। 

আওয়ামী লীগের অভিযোগ, মানুষের কষ্টকে পুঁজি করে বিএনপি আবারও অপপ্রচার করেছে।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৬ দিন ২১ ঘন্টা আগে