ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

চট্টগ্রামে ৮০ হাজার ইয়াবাসহ দম্পতি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশ: ১৬ আগষ্ট ২০২২ ১৯:৩২:৩০
চট্টগ্রামে ৮০ হাজার ইয়াবাসহ দম্পতি গ্রেপ্তার

চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকা থেকে ৮০ হাজার ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ দুই লাখ ৬০ হাজার টাকাসহ এক দম্পতিকে আটক করেছে চট্টগ্রামের গোয়েন্দা পুলিশ। 

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেলে চট্টগ্রামে পুলিশের গোয়েন্দা কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিএমপি'র গোয়েন্দা বিভাগ (দক্ষিণ) এর উপ-কমিশনার মোহাম্মদ আলী হোসেন। 

জানা যায়, আটককৃতরা হলেন দিল মোহাম্মদ ও তার স্ত্রী ফাতেমা বেগম। জিজ্ঞাসাবাদে তারা টেকনাফের অধিবাসী বলে জানিয়েছে পুলিশকে। 

সংবাদ সম্মলেনে উপ-কমিশনার মোহাম্মদ আলী হোসেন জানান, সৌদি আরবে গিয়ে দুই বছর নির্মাণ শ্রমিকের কাজ করেন দিল মোহম্মদ। পরে ২০১৯ সালে সৌদি আরব থেকে ফিরে শুরু করেন ইয়াবা ব্যবসা। স্ত্রী ফাতেমা বেগমের কাছে মজুদ করে রাখতেন টেকনাফ থেকে আনা ইয়াবার বড় চালান।

উপ-কমিশনার আরও জানান, এমন তথ্য পেয়ে নগরীর চান্দগাঁও এলাকায় সোমবার রাতে অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ আটক করা হয় দিল মোহাম্মদকে। পরে দিল মোহাম্মদের দেওয়া তথ্যের ভিত্তিতে একই এলাকায় তাদের ভাড়া বাসা থেকে আরও ৬০ হাজার পিস ইয়াবা ও দুই লাখ ৬০ হাজার টাকা নগদ অর্থসহ গ্রেপ্তার করা হয় তার স্ত্রী ফাতেমাকে। 

পুলিশ কর্মকর্তাদের দাবি, এ দম্পতি টেকনাফ থেকে ইয়াবা এনে ঢাকা ও চট্টগ্রামে বিক্রি করত। 


একাত্তর/জো 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৫ দিন ২ ঘন্টা আগে