ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

কক্সবাজারে সাগরে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, কক্সবাজার
প্রকাশ: ১৭ আগষ্ট ২০২২ ১৪:২১:০৯ আপডেট: ১৭ আগষ্ট ২০২২ ১৪:২৬:৩৮
কক্সবাজারে সাগরে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

কক্সবাজারে সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্টে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া পর্যটক গাজীপুরের কলেজছাত্র মারুফের মরদেহ উদ্ধার করেছে লাইফগার্ড। 

বুধবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে সৈকতের সুগন্ধা পয়েন্টের অদূরে সমুদ্রে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

কক্সবাজার পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুম বিল্লাহ জানান, সোমবার দুপুরে সুগন্ধা পয়েন্টের থেকে সাগরের পাঁচ নটিক্যাল মাইলের মধ্যে একটি মরদেহ ভাসতে দেখে ওয়াটার বাইক চালকরা। পরে লাইফ গার্ডকে খবর দিলে মরদেহটি উদ্ধারে নামে। উদ্ধারের পর লাবণী পয়েন্টে নিয়ে আসলে মরদেহটির পরিচয় নিশ্চিত করেন মারুফের বড় ভাই মাহফুজ। 


ম্যাজিস্ট্রেট মাসুম বিল্লাহ বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বর্তমানে মারুফের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে রাখা আছে।

আরও পড়ুন: প্রধান শিক্ষকের বিরুদ্ধে বাউল শিল্পীদের মারধরের অভিযোগ

গেলো সোমবার বেলা দেড়টায় কলাতলী পয়েন্টে সাগরে গোসল করতে নামেন গাজীপুরের কাপাসিয়া থেকে কক্সবাজারে বেড়াতে আসা তিন বন্ধু মারুফ, শাওন ও মাসুম। গোসল করতে গিয়ে দুইজন ঢেউয়ের স্রোতে ভেসে যাওয়ার সময় শাওনকে উদ্ধার করে লাইফগার্ড কর্মীরা। নিখোঁজ ছিল মারুফ।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৪ দিন ১০ ঘন্টা আগে