ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

স্ত্রী ও শাশুড়িকে কোপানোর পর গলায় ছুরি চালালেন স্বামী

নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: ১৯ আগষ্ট ২০২২ ২৩:৪৪:৩০ আপডেট: ১৯ আগষ্ট ২০২২ ২৩:৪৯:০৪
স্ত্রী ও শাশুড়িকে কোপানোর পর গলায় ছুরি চালালেন স্বামী

সিলেটে স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে নিজের গলায় ছুরি চালিয়েছেন এক স্বামী। তাদের তিনজনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সবার অবস্থাই আশঙ্কাজনক।

শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানার বাদামবাগিচার দুই নং রোডের ২৩ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকার বাসিন্দা শাহজাহান আহমদের (৩০), স্ত্রী সুলতানা বেগম ফারজানা (২৫) ও শাশুড়ি রোশনা বেগম (৫৩)।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম জানান, চলতি মাসের এক তারিখে তারা ওই বাসা ভাড়া নেন। বাসায় শাহজাহান-সুলতানা দম্পতির দুই সন্তান তানহা (৮) ও মাহবুবুল আলমকে (৬) নিয়ে বসবাস করেন স্ত্রী ও শাশুড়ি। তবে মাঝেমধ্যে আসতেন স্বামী শাহজাহান। 

শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শাহজাহান হঠাৎ ওই বাসায় এসে ধারালো অস্ত্র দিয়ে তার স্ত্রী ফারজানাকে কোপাতে থাকনে। পরে শাশুড়ি মেয়েকে বাঁচাতে এগিয়ে এলে শাহজাহান তাকেও এলোপাথাড়ি কোপ দেন। তারপর আত্মহত্যার চেষ্টায় নিজের গলায়ও ছুরি চালান। 


আরও পড়ুন: বিআরটিসি বাস বন্ধে বেসরকারি বাস মালিকদের হুঁশিয়ারি

ঘটনার সময় তাদের সন্তানদের কান্নাকাটি শুনে প্রতিবেশীসহ আমি এগিয়ে আসি। পরে পুলিশে দেই। এ সময় আহত স্ত্রী ও শাশুড়িকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠাই। পরে পুলিশ এসে শাহজাহানকেও ওসমানীতে মেডিক্যালে পাঠায়।

তিনি জানান, পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে। তবে নির্দিষ্ট করে এখনও কিছু জানা যায়নি।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৬ দিন ২২ ঘন্টা আগে