ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

ছেলেদের ছিনতাই করা টাকা ফিরে পেলেন সেই বাবা-মা

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৩:২০:২৯ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৬:০৯:৪৪
ছেলেদের ছিনতাই করা টাকা ফিরে পেলেন সেই বাবা-মা

রাজধানীর মানিকদী এলাকায় বাবাকে পিটিয়ে ছেলেদের ছিনতাই করা ৩১ লাখ টাকা সেই বাবামায়ের কাছে ফিরিয়ে দিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। সেইসাথে ঘটনার মূলহোতা বড় ছেলেকেও গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশের একটি দল। 

রোববার (১১ সেপ্টেম্বর) রাজধানীর ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ। 

ডিবি পুলিশ জানায়, গত ২৮ জুন বাবাকে পিটিয়ে আহত করে ৩১ লাখ টাকা ছিনিয়ে নেন তিন ভাই। আহত পিতা জয়নাল আবেদিনের মামলার পরে প্রথমে দুই ছেলেকে ছিনতাইকৃত টাকাসহ গ্রেপ্তার করা হয়। 

ভুক্তভোগী জয়নাল আবেদিন ও তার স্ত্রী হনুফা বেগম জানান, গত ২৮ জুন জয়নাল আবেদীন দুই কাঠা জমি বিক্রি করে ৩১ লাখ টাকা পান।

এই টাকার ভাগ নিয়ে মেজো ও ছোট ছেলে বাবার সাথে আগে থেকেই বিতণ্ডায় জড়িয়ে ছিলেন। এক পর্যায়ে দোকানের কর্মচারী সোহেলসহ বাবাকে পিটিয়ে আহত করে টাকা ছিনিয়ে নিয়ে যান তিন পুত্র। 

এ ঘটনায় বাবার দায়ের করা মামলায় আসামি দুই ছেলেকে গত ১৪ আগস্ট গ্রেপ্তার করে তাদের বাসা থেকেই পুরো ৩১ লাখ টাকা উদ্ধার করা হয়। তিন ছেলের বাকি একজনকে শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে গ্রেপ্তার করা হয়।

আহত পিতা জয়নুল আবেদিন জানান, এই ঘটনার পরে তাদের সবার সামনে টিকে থাকা মুশকিল। গ্রেপ্তার হওয়া সন্তানরা জামিনে বের হলে তাদের ওপর আবারও হামলার আশংকা করছেন বাবা-মা।

আরও পড়ুন: হাসপাতালে যাওয়ার পথে বাস-অ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত তিন

এদিকে, গ্রেপ্তার সন্তানদের আইনিভাবে শাস্তি প্রদান করা হলে তা সব পিতামাতা এবং সন্তানদের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে বলে মন্তব্য করেন গোয়েন্দা কর্মকর্তারা। 

অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ জানান, গ্রেপ্তার আসামিদের আদালতে প্রেরণ করে রিমান্ড আবেদন করলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে বলেও জানান তিনি। 


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৫ দিন ২ ঘন্টা আগে