ঢাকা ০৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

শেরপুরে বাস চাপায় অটোরিকশা চালক নিহত, আহত দুই

নিজস্ব প্রতিনিধি, শেরপুর
প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫২:০৮
শেরপুরে বাস চাপায় অটোরিকশা চালক নিহত, আহত দুই

শেরপুরে বাসের চাপায় মো. মঞ্জুর হোসেন (৫৫) না‌মে এক ব্যাটারিচালিত অটোরিকশার চালক নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় গুরুতর আহত হ‌য়ে‌ছেন অটো‌রিকশার যাত্রী জবেদা বেগম (৫৫)। 

বুধবার (১৪ সে‌প্টেম্বর) সকা‌লে শহরের নওহাটা খোয়ারপাড় শাপলা চত্বর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মঞ্জুর হোসেনের বাড়ি সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের পশ্চিম কুমরী গ্রামে। আর দুর্ঘটনায় আহত জবেদা বেগম জামালপুরের সরিষাবাড়ী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী। তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে যমুনা ট্রাভেলর্সের একটি যাত্রীবাহী বাস জামালপুরের বকশীগঞ্জ যাওয়ার সময় শহরের নওহাটা খোয়ারপাড় শাপলা চত্বর মোড়ে দুইটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোচালক মঞ্জুর হোসেন ও যাত্রী জবেদা বেগম, আব্দুর না‌মে তিনজন গুরুতর আহত হন।

প‌রে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোচালক মঞ্জুর হোসেনকে মৃত ঘোষণা করেন। আর বাকি দুজন‌কে হাসপাতা‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছে।

আরও পড়ুন: রানির শেষকৃত্যে দাওয়াত পায়নি রাশিয়াসহ তিন দেশ

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহম্মেদ বাদল ব‌লেন, নিহতের মর‌দেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হ‌য়ে‌ছে। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা হয়েছে।  তবে চালক ও সহকারী পলাতক র‌য়ে‌ছে। এ ব‌্যাপা‌রে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ১২ দিন আগে