ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

ক্রিকেট কি উর্বশীর প্রেম না প্রচারের হাতিয়ার?

অনিক জাবের, একাত্তর
প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২২ ২১:০২:৪৭ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ২১:০৩:৩৬
ক্রিকেট কি উর্বশীর প্রেম না প্রচারের হাতিয়ার?

উর্বশী রাউতেলা। বলিউডে তাঁকে একজন সফল অভিনেত্রী বলা যাবে কি না, তা নিয়ে যথেষ্ট তর্ক আছে, তবে উর্বশী আর বিতর্ক যে সমার্থক শব্দ, তা নিয়ে কারও কোনও সন্দেহ নেই।

অভিনয় দিয়ে আলোচনায় থাকতে না পারলেও আইটেম গার্ল হিসাবে পরিচিত উর্বশীকে নিয়ে বিতর্কের রেশ এখন পৌঁছে গিয়েছে ক্রিকেট মহলে।

কখনও ভারতীয় দলের তরুণ ক্রিকেটার ঋষভ পন্থের সাথে তো কখনও আবার পাকিস্তানের ক্রিকেটার নাসিম শাহের সাথে— বার বার বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী।

ঋষভ, নাসিম, হার্দিক পান্ডিয়ার সাথে নিজের নাম জুড়িয়ে ক্রিকেটারের ধ্যানভঙ্গ করছেন উর্বশী, লোকে এমন কথা বলছে। তবে বেশি শোনা যাচ্ছে ঋষভকে জড়িয়ে। 

এই তো মঙ্গলবার একটি সাক্ষাৎকারে উর্বশীকে প্রশ্ন করা হয়েছিল, ঋষভকে কোনও বার্তা দিতে চান? জবাবে তিনি বলেন, জানি না কী বলব...তবু বলতে চাই যে, আমি দুঃখিত খুবই। 

২৪ ঘণ্টা যেতে না যেতেই উর্বশী আবারো বিতর্ক ছড়ালেন। দাবি করলেন, তিনি ঋষভের কাছে নয়, ক্ষমতা চেয়েছেন নিজের ভক্ত ও প্রিয় মানুষদের কাছে।

এর আগে এশিয়া কাপের গ্যালারিতে দেখা গেছে তার সরব উপস্থিতি। খেলার দেখা পাশাপাশি নিজের ইনস্টাগ্রামে গ্যালারি বসে তৈরি করেছেন ভিডিও রিলও। 

অভিনেত্রীর ভক্তরা পাকিস্তানের উঠতি বোলার নাসিম শাহের সাথে তাকে জড়িয়ে একটি ভিডিও তৈরি করেন। যা তিনি শেয়ারও করেন। রটে যায়, নাসিমের প্রতি তাঁর অনুরাগ রয়েছে।

নাসিম শাহ তো জানিয়েই দিয়েছেন, এই মেয়েকে চিনেনই না তিনি এমন খবর ছড়ানোর পর নিজেই আবার বিতর্কিত নিউজ না করার জন্য সাংবাদিকদের অনুরোধ করেন উর্বশী।

এমন বিতর্ক নতুন না এর আগেও বলিউড আর ক্রিকেট মহলে শোনা গিয়েছিল, একে অপরের প্রেমে মজেছেন ঋষভ এবং উর্বশী। 

এমনকি তাদের এক সঙ্গে অনেকবার দেখাও গিয়েছে। ২০১৮ সালে তারা প্রেমে জড়িয়েছিলেন এমন বিতর্কও আছে। কিন্তু দুজনের কেউ সে কথা প্রকাশ্যে স্বীকার করেননি।

গুঞ্জন আছে শুধু মাত্র আলোচনায় থাকার জন্য সব সময় ক্রিকেটারদের সাথে নিজেকে জড়াতে ভালোবাসে উর্বশী। তবে নিন্দুকের এসব কথায় কান দিতে নারাজ উর্বশী রাউতেলা। 

একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৫ দিন ৩ ঘন্টা আগে