ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

অপারেশন সুন্দরবনের প্রচারে জাবিতে ফারিয়া-সিয়ামরা

নিজস্ব প্রতিনিধি, সাভার
প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৩:২৯:৪১
অপারেশন সুন্দরবনের প্রচারে জাবিতে ফারিয়া-সিয়ামরা

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ ফরেস্ট সুন্দরবনকে দস্যুমুক্ত করতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) দুঃসাহসিক অভিযান ও সাফল্যগাঁথা নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র অপারেশন সুন্দরবন। যা মুক্তি পাবে আগামী ২৩ সেপ্টেম্বর। দীপঙ্কর দীপন পরিচালিত আলোচিত সিনেমাটির পোস্টার, কার্ড বোর্ড ইতিমধ্যে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে শোভা পাচ্ছে। 

এদিকে রোববার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে হাজির হয়েছিলে সিনেমাটির পুরো টিম।

নায়ক সিয়াম আহমেদ, তাসকিন রহমান, জিয়াউল রোশান, রাইসুল ইসলাম আসাদ ও নুসরাত ফারিয়াসহ সিনেমার কলাকুশলীরা শিক্ষার্থী ও সাধারণের ভালোবাসায় সিক্ত হয়েছেন।


বিকালে জহির রায়হান মিলনায়তনে ঢোকার সময় থেকেই তাদের ঘিরে ছিলেন ভক্ত-দর্শকরা। মিলনায়তনে ঢোকার পরও ছিল সেই ভিড়।

সিনেমার প্রচারের কর্মসূচি হিসেবে জহির রায়হান মিলনায়তনে ছিল অপারেশন সুন্দরবন সিনেমার ট্রেলার ও গান প্রদর্শনী। এছাড়া মঞ্চে কথা বলেন সিয়াম এবং ফারিয়া।

সিয়াম আহমেদ বলেন, ছবিটির পরিচালক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। স্বাভাবিকভাবেই আপনাদের সহযোগিতা আমরা পাবো। 

এসময় তিনি সবাইকে হলে গিয়ে সিনেমা দেখার আমন্ত্রণ জানান।


নুসরাত ফারিয়া বলেন, সবার ভালোবাসা পেয়ে আমি মুগ্ধ। এটি আমার ২০তম হলেও মনে হচ্ছে এটা প্রথম সিনেমা। অপারেশন সুন্দরবন সিনেমা করতে আমাদের সময় লেগেছে প্রায়  চার বছর। চার বছর এই সিনেমার জন্য আমরা কষ্ট করেছি। আপনাদের সহযোগিতা পেলে আমরা ভবিষ্যতে আরও ভালো কাজ করতে আগ্রহ পাবো।

প্রসঙ্গত ‘অপারেশন সুন্দরবন’ জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত সিনেমা। বন্যজীবন নিয়ে বাংলাদেশের প্রথম রোমাঞ্চকর কাহিনীচিত্র এটি। সিনেমাটি প্রযোজনা করেছে র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৫ দিন ১ ঘন্টা আগে