ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

মাথায় তিন সেলাই নিয়ে বাফুফে ভবনে ঋতুপর্ণা

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২২ ২০:৫৬:০৬ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১২:৪৬:২২
মাথায় তিন সেলাই নিয়ে বাফুফে ভবনে ঋতুপর্ণা

হঠাৎ করেই আনন্দের মধ্যে এক টুকরো দুঃসংবাদ। নারী সাফ ফুটবল জয়ী দলের চ্যাম্পিয়ন যাত্রার সময় মাথায় ব্যাথা পেয়েছেন ঋতুপর্ণা চাকমা। 

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে ছাদখোলা বাসে বিমানবন্দর থেকে বাফুফে ভবনে যাওয়ার পথে চোট পান এই নারী ফুটবলার। তার মাথায় তিনটি সেলাই দিতে হয়েছে। 

বড় কোনো বিপদ হয়নি। ঋতুপর্ণা সুস্থই আছেন। শুধু তাই নয় মাথায় ব্যান্ডেজ নিয়ে সন্ধ্যার পর তিনি মতিঝিলের বাফুফে ভবনে দলের সঙ্গে যোগও দিয়েছেন। 

বনানীতে ফ্লাইওভারের নিচ দিয়ে যাওয়ার সময় ছাদখোলা বাসে থাকা ঋতুপর্ণার কপালে ধাতব কিছুর আঘাত লাগে। তাতেই কেটে গিয়ে কপাল থেকে রক্ত বের হতে থাকে তার।

তাৎক্ষণিকভাবে গাড়ি থামিয়ে বহরের সাথে থাকা অ্যাম্বুলেন্সে ঋতুপর্ণাকে সিএমএইচ নেয়া হয়। সেখানে তার কপালে তিনটি সেলাই দিয়েছেন চিকিৎসক।

তবে আর কোনো সমস্যা না থাকায় ঋতুপর্ণাকে চিকিৎসার পরই ছেড়ে দেয়া হয়। অ্যাম্বুলেন্সে করেই তাকে বাফুফে ভবনে পাঠিয়ে দেয়া হয়।

এর আগে দুপুর ১টা ৪৫মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নামেন সাবিনা-কৃষ্ণারা। সেখান থেকে ছাদখোলা বাসে খেলোয়াড়দের নিয়ে শোভাযাত্রা বের করা হয়।

বিমানবন্দর থেকে মেয়েদের বহনকারী বাস কাকলী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি, তেজগাঁও, মৌচাক, কাকরাইল, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর হয়ে বাফুফে পৌঁছায়।

একাত্তর/এসজে 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৫ দিন ২ ঘন্টা আগে