ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রূপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২২ ১১:২৭:০৫
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রূপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাকান্দাইল এলাকায় রাকিব হাসান (২২) নামে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

এর জেরে অভিযুক্ত হত্যাকারীসহ তার আত্মীয়স্বজনের ৫টি বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে আগুন জ্বালিয়ে দেয় নিহত রাকিবের লোকজন। এমনকি এসময় তারা সেখানে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঢুকতে দেয়নি।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত উপজেলার গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকায় চলে এই তাণ্ডব।

স্থানীয়রা জানায়, গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সেখানকার সন্ত্রাসী দেলোয়ার ও তার গ্রুপের সাথে প্রতিপক্ষ কাউসার গ্রুপের দীর্ঘদিন ধরে দ্বন্দ চলে আসছিল। বর্তমানে ডাকাতি মামলায় কাউসার জেলে রয়েছে। এ অবস্থায় বুধবার রাত পৌনে ৯টার দিকে কাউসারের বাড়ির সামনে পাকা রাস্তায় তার ছোট ভাই রাকিবকে একা পেয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে দেলোয়ার ও তার লোকজন।

মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যায় রাকিব। এ ঘটনার পর রাকিবের লোকজন গোলাকান্দাইল পূর্বপাড়া ডুকার দুটি প্রবেশ পথ বন্ধ করে দিয়ে দেলোয়ার ও তার আত্মীয়স্বজনের ৫টি বাড়িঘর ও দোকান আগুন ধরিয়ে দেয়।

এসময় দেলোয়ারের ৪ তলা বাড়ির ছাদে আটকা পড়ে ভাড়াটিয়া নারী শিশুসহ অন্তত ১০ থেকে ১২ জন।

পুলিশ উদ্ধারে এগিয়ে গেলে নাশকতাকারীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৭ থেকে ৮ রাউন্ড গুলি ছোড়ে পুলিশ।

এদিকে আগুনের খবর পেয়ে কাঞ্চন ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে রাত পৌনে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আবির হোসেন বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

এর জেরে নিহতের পক্ষের লোকজন প্রতিপক্ষের বাড়ি-ঘর ও দোকানপাটের আগুন জ্বালিয়ে দেয়। ফায়ারসার্ভিস চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: সাফজয়ী কৃষ্ণা ও শামসুন্নাহারের ব্যাগ থেকে ডলার চুরি

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৫ দিন ২ ঘন্টা আগে