ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

মোটরসাইকেলের ধাক্কায় মুক্তিযোদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী
প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২২ ২১:৫১:৫৮
মোটরসাইকেলের ধাক্কায় মুক্তিযোদ্ধার মৃত্যু

পটুয়াখালী-বরিশাল মহাসড়কের বদরপুর বাসস্ট্যান্ডে মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন পথচারী মুক্তিযোদ্ধা আলতাফ হাওলাদার। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ছয়টায় এ দুর্ঘটনা ঘটে।  ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে ঘাতক মোটরসাইকেল চালক শহিদুল ইসলামকে। নিহত মুক্তিযোদ্ধার বাড়ি দুমকি উপজেলার দক্ষিণ পাংগাশিয়া গ্রামে। 

পটুয়াখালী সদর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, সন্ধ্যা সোয়া ছয়টায় পটুয়াখালী সদর উপজেলার বদরপুর  বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হওয়ার সময় পথচারী বীর মুক্তিযোদ্ধা আলতাফ হাওলাদারকে চলন্ত মোটরসাইকেলের চালক ধাক্কা দিলে তার মাথাসহ শরীরের গুরুতর জখম হন।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার আলতাফ হাওলাদারকে মৃত বলে ঘোষণা করেন।   দুর্ঘটনার পর স্থানীয় লোকজন মোটরসাইকেল চালক  শহিদুল ইসলামকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আটক মোটরসাইকেলসহ চালককে তাদের হেফাজতে নেয়।  নিহতের পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে।  মরদেহ বর্তমানে পটুয়াখালী হাসপাতালের মর্গে রয়েছে। 

পুলিশ আরো জানায়,  ঘাতক মোটরসাইকেলের চালক ওহিদুল ইসলাম পটুয়াখালী পানি উন্নয়ন বোর্ডের আউটসোর্সিং কর্মী হিসেবে কর্মরত আছে।  অফিস শেষে বরিশালে নিজ বাড়িতে ফেরার পথে  এ দুর্ঘটনা ঘটায়। 

দুমকি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডার গোলাম মোর্তোজা শুক্কুর নিহত আলতাফ হাওলাদারের মুক্তিযোদ্ধার বিষয়টি নিশ্চিত করেছেন। 

দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান জানান, সড়ক দুর্ঘটনায় একজন মুক্তিযোদ্ধা নিহতের খবর পেয়েছি।  তার বাড়ি দুমকি উপজেলার পাংগাশিয়া ইউনিয়নের দক্ষিণ পাংগাশিয়া গ্রামে।  পরিবারের সদস্যদের সাথে আলাপ আলোচনা সাপেক্ষে আগামীকাল  বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করে দাফন সম্পন্ন করা হবে। 


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

৫ দিন ১ ঘন্টা আগে