ঢাকা ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

অটোরিকশাকে ট্রলির চাপায় শিশু নিহত, আহত সাত

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৬:১৩:০০
অটোরিকশাকে ট্রলির চাপায় শিশু নিহত, আহত সাত

পটুয়াখালীর কলাপাড়ার বালিয়াতলী-চাপলী বাজার সড়কে যাত্রীবাহী অটোরিকশার উপর ট্রলি উঠিয়ে দেয়ার পাঁচ বছরের এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে এবং আহত হয়েছে অটোর সাত যাত্রী ও চালক।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে মুসুল্লীয়াবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে, দুর্ঘটনায় নিহত শিশু জিহাদ (৫) ধানখালী ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের মিঠু খানের ছেলে। 

এছাড়াও দুর্ঘটনায় আহত হয়েছেন শিশুর ভাই জুনায়েদ (১০), বোন মীম (১৩) ও মা মুক্তা বেগম (৩৪) এবং অটোচালক চালক নুর মোহাম্মদসহ (৪০) অজ্ঞাত তিন যাত্রী।

পুলিশ ও স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে আহতদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু প্রচণ্ড রক্তক্ষরণে তাদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কলাপাড়া হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকরা জানান, আহত মুক্তা বেগমের দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া অপর আহতদের মাথা, চোখ, মুখমণ্ডল, পাসহ সারা শরীর জখম হয়েছে। আহতদের মধ্যে এক শিশু ও দুই নারীর অবস্থা আশঙ্কাজনক।

আহত অটোচালক নুর মোহাম্মদ জানান, চাপলী বাজার থেকে সাত যাত্রী নিয়ে তারা বালিয়াতলী আসছিলেন। পথে আরও একজন যাত্রী ওঠেন। তাদের গাড়িটি মুসুল্লীয়াবাদ এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা খালি ট্রলি তাদের অটোরিকশার উপর তুলে দিলে এ হতাহতের ঘটনা ঘটে। 

আরও পড়ুন: দশমিনায় খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম জানান, দুর্ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশ আহতদের হাসপাতালে পাঠায় এবং নিহত শিশুর মরদেহ উদ্ধার করে। তবে ঘটনার পর ট্রলিটির চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


একাত্তর/জো 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৮ দিন আগে