ঢাকা ২৬ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

বকাবকি করায় শিক্ষককে তাক করে ছাত্রের তিন গুলি

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২২ ২১:৪৮:৪৬ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ২১:৫৪:২৫
বকাবকি করায় শিক্ষককে তাক করে ছাত্রের তিন গুলি

ভারতের উত্তরপ্রদেশের সীতাপুরে এক স্কুল ছাত্র তার শিক্ষককে দেশি পিস্তল দিয়ে গুলি করেছে। অভিযুক্ত ছাত্র ওই শিক্ষককে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি করে এবং বন্দুক নিয়ে পালিয়ে যায়।  

ঘটনার পর পলাতক অভিযুক্ত ছাত্রটির পরিবারও। তাদের খোঁজে তল্লাসি চলছে। এ ঘটনায় স্থানীয় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

সদরপুর থানার রাম স্বরূপ ইন্টার কলেজের ১৯ বছরের ওই ছাত্র শনিবার সকাল আটটা নাগাদ অধ্যক্ষ রামস্বরূপ ভার্মার ওপর হামলা চালায়। সকালে অধ্যক্ষ যখন নিজের ঘরে বসেছিলেন সেইসময় অভিযুক্ত ছাত্র হামলা চালায় তার উপর। অধ্যক্ষের কোমরে এবং পিঠে মোট ৩টি গুলি লাগে।

অন্য ছাত্রের সাথে বিবাদ করার কারণে অভিযুক্ত ছাত্রকে বকাবকি করেছিলেন ওই শিক্ষক। আর সেই কারণেই এ হামলা। খবর এনডিটিভি'র।  

অতিরিক্ত পুলিশ সুপার রাজীব দীক্ষিত জানিয়েছেন, গুরুতর আহত অবস্থায় ওই শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। তিনি বর্তমানে বিপদমুক্ত। চিকিৎসার জন্য ওই শিক্ষককে লখনউতে রেফার করা হয়েছে।

আরও পড়ুন: কাবুলে জুমার নামাজের পর বিস্ফোরণ, নিহত সাত

ছাত্রের নাম প্রকাশ না করেই ওই শিক্ষক বলেন, তিনি কখনোই জানতেন না যে সামান্য শাসন করায় ছাত্রটি এতটা ক্ষিপ্ত হবে।

এদিকে পুরো ঘটনাটি ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়। ক্লিপটিতে দেখা যায়, ছাত্রটি হাতে বন্দুক নিয়ে শিক্ষককে তাড়া করছে। কিছুক্ষণ পরে অন্যরা তার অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। শিক্ষককেও লড়াই করার চেষ্টা করতে দেখা যায়। তবে এ বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। নাম প্রকাশ করা হয়নি ওই ছাত্র ও শিক্ষকের। 

একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৫ দিন আগে