ঢাকা ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

চুরি যাওয়া টাকার চেয়ে বেশি পেলেন কৃষ্ণা-সানজিদারা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২২ ২৩:৩৬:৫৯ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ০০:০৭:৫৩
চুরি যাওয়া টাকার চেয়ে বেশি পেলেন কৃষ্ণা-সানজিদারা

নেপাল থেকে সাফ জিতে দেশে ফেরা কৃষ্ণা রানী ও শামসুন্নাহারসহ বেশ কয়েকজন ফুটবলারের ব্যাগ থেকে নগদ অর্থ এবং মূল্যবান জিনিস চুরির ঘটনায় ক্ষতিগ্রস্ত ফুটবলারদের ক্ষতিপূরণ দিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। 

শনিবার হারানো টাকার বেশি পেয়েছেন কৃষ্ণা-সানজিদারা। যা হারানো অর্থের চেয়ে বেশি।

বাফুফের নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ ব্যক্তিগত তহবিল থেকে তাদের ক্ষতিপূরণ দিয়েছেন। 

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন গণমাধ্যমে জানান, সানজিদা ও কৃষ্ণাদের চুরি যাওয়া টাকা দিয়ে দিয়েছে বাফুফে। বাচ্চা মেয়েদের টাকা হারিয়ে গেছে। আমাদের তো ব্যক্তিগত দায়িত্ব আছে। সেই দায়িত্ব থেকে দিয়ে দিয়েছি। এই কারণে যে, তারা যেন খুশি থাকে। মাহফুজা আক্তার কিরণের ব্যক্তিগত ফান্ড থেকে দেওয়া হয়েছে।

বাফুফে সূত্রে জানা গেছে,  কৃষ্ণা রানী সরকারকে দেড় লাখ টাকা দেখা হয়েছে। অন্যদিকে শামসুন্নাহারকে এক লাখ ও সানজিদা আক্তারকে আইফোন থার্টিন প্রো ম্যাক্স দেওয়া হয়েছে।

বাফুফের মিডিয়া ম্যানেজার খালিদ মাহমুদ নওমি জানিয়েছেন, যে তিন খেলোয়াড়ের টাকা হারিয়েছিল তাদেরকে বাফুফে সভাপতি ও মহিলা উইংয়ের চেয়ারম্যান মিলে তার চেয়ে বেশি টাকা দিয়েছেন। 

আরও পড়ুন: জানুয়ারি থেকে ১০ আঙুলের ছাপ নেবে ইসি

এর আগে নেপাল থেকে সাফ জিতে দেশে ফেরার পর বেশ কয়েকজন ফুটবলারের ব্যাগ থেকে নগদ অর্থ এবং মূল্যবান জিনিস চুরির অভিযোগ উঠে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) কৃষ্ণাসহ অন্যান্য ফুটবলাররা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, সাফজয়ী কৃষ্ণা রানী সরকারের লাকেজ থেকে খোয়া গেছে লক্ষাধিক টাকা। এছাড়া শাসসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলার খোয়া গেছে। তাছাড়া আরো দুই থেকে তিনজন ফুটবলারের ব্যাগের তালা ভাঙা ছিল।

তবে, বিমানবন্দরে না বাফুফে ভবনে এ ঘটনা ঘটেছে তা নিশ্চিত করে জানা যায়নি।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads