ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

বাড়ির সামনে পার্কিং করায় প্রাইভেটকার ভাঙচুরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, সাভার
প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১০:৩২:৩৩
বাড়ির সামনে পার্কিং করায় প্রাইভেটকার ভাঙচুরের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বাড়ির সামনে পার্কিং করায় প্রাইভেটকার ভাঙচুর করার অভিযোগ উঠেছে ভবন মালিকের ছেলের বিরুদ্ধে। এ ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ। 

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকালে আটকের বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। এর আগে দুপুরে আশুলিয়ার গাজিরচটের মুন্সিপাড়া এলাকার রহুল আমিনের বাড়ির সামনে এই গাড়ি ভাঙচুর করা হয়।

ঢাকা থেকে প্রাইভেটকারটি ভাড়া করে একটি শ্রমিক ফেডারেশনের প্রতিনিধি দল এখানে  প্রশিক্ষণ কার্যক্রমে এসেছিলেন। পরে স্থানীয় শতাধিক শ্রমিক নেতাকর্মীরা এসে সেই বাড়ির সামনে অবস্থান নেয়। গ্রেপ্তারের দাবীতে বিভিন্ন স্লোগান দেন ও পুলিশের গাড়ির সামনে শুয়ে পড়েন। 

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে সজীব (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

আটক সজীব আশুলিয়ার গাজিরচটের  মুন্সিপাড়া এলাকার রহুল আমিনের ছেলে। এ ঘটনায় আটকের বড়ভাই রাজীব পলাতক রয়েছে।

ভুক্তভোগীরা জানান, একটি প্রাইভেটকারে এসে ট্রেনিংয়ে যোগ দিয়ে চালককে গাড়ি পার্কিং করতে বলেন তারা। ওই বাড়ির সামনে গাড়ি পার্কিং করে দুপুরের খাবার খেয়ে এসে দেখেন তার গাড়ি রাজীব নামের এক যুবক ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে ভাঙচুর করছেন। এসময় তিনি চালককে মারধর করে গাড়ির চাবি কেড়ে নিয়ে তাদের বাড়ির পার্কিংয়ে জোনে গাড়ি রেখে দেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল-মামুন বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। একই সাথে রাজীব নামের আরেক যুবককে আটকে অভিযান অব্যাহত রয়েছে।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে