ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে গৃহকর্মীর আত্মহত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৫:৪১ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৫:৫১
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে গৃহকর্মীর আত্মহত্যার অভিযোগ

রাজধানীর উত্তরা পশ্চিম থানাধীন একটি ভবনের ছয় তলার ছাদ থেকে লাফিয়ে রুবি বেগম (১৮) নামের এক গৃহকর্মী মারা গেছে। গৃহকর্তার দাবি প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটেছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে ৬নং সেক্টরের ১৭নং রোডের একটি ভবনে এ ঘটনাটি ঘটে।

নেত্রকোণা সদর উপজেলার চাঁন মিয়ার মেয়ে রুবি। বর্তমানে উত্তরা ৬ নম্বর সেক্টরের ভবনটির পঞ্চম তলায় গৃহকর্তা আনিস সাহেবের বাসায় থাকতেন তিনি।

রুবিকে হাসপাতালে নিয়ে আসা গৃহকর্তা আনিস চৌধুরী বলেন, শনিবার রাত সাড়ে নয়টার দিকে সবার অগোচরে বাসার ছয় তালার ছাদ থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয় রুবি। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে মনসুর আলী হাসপাতালে নেওয়া হয়।

পরে উত্তরা বাংলাদেশ মেডিকেলে তার অবস্থার অবনতি হলে দিবাগত রাত সাড়ে বারোটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আনিছ জানান, রুবি দীর্ঘ আড়াই বছর ধরে তার বাসায় কাজ করতো। বেশ কিছুদিন যাবত তাদের গ্রামেরই এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার, কোন বিষয়ে অভিমানে সে এ ঘটনা ঘটিয়েছে।

আরও পড়ুন: রাজধানীতে পুলিশি অভিযানে ৪৪ জন গ্রেপ্তার

নিহতের ঘর থেকে ঘুমের ওষুধের খালি পাতা উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে লাফিয়ে পড়ার আগে তিনি এগুলো সেবন করেছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে