ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

শেরপুরে সাংবাদিকের ওপর হামলা, আটক এক

নিজস্ব প্রতিনিধি, শেরপুর
প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২২ ২১:৫০:১৩
শেরপুরে সাংবাদিকের ওপর হামলা, আটক এক

শেরপুরে রাস্তার পাশে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে সময় টিভির সাংবাদিক শহিদুল ইসলাম হিরার ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনার পর পুলিশ একজনকে আটক করেছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে শহরের নয়ানী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও সাংবাদিক নেতাদের তথ্য মতে, রোববার বিকেল সাড়ে চারটার দিকে শেরপুর শহরের নয়ানী বাজারে যান সময় টিভির জেলা রিপোর্টার শহিদুল ইসলাম হিরা। এ সময় নয়ানী বাজারের একটি মসলার দোকানের পাশে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মানিক নামে একজনসহ কয়েকজন তার ওপর হামলা করেন। 

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে। এ সময় আবারও হামলা চালানো হয়। এতে নাক-মুখ ও মাথায় প্রচণ্ড আঘাতে রক্তক্ষরণ হয় সাংবাদিক হিরার। পরে সাংবাদিকরা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

সময় টিভির ভিডিও জার্নালিস্ট বাবু চক্রবর্তী জানান, সময় টেলিভিশনে কিছুদিন আগে সুদখোরদের নিয়ে একটি প্রতিবেদন প্রকাশের পর থেকেই তাকে হুমকি দেওয়া হচ্ছিলো। এরই জের ধরে এ ঘটনা হয়েছে। 

এদিকে, হামলার খবর পেয়ে জেলা সদর হাসপাতালে আহত সাংবাদিককে দেখতে গেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর সিদ্দিক, সদর থানার ওসি বছির আহম্মেদ বাদল, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলাসহ জেলায় কর্মরত সাংবাদিকরা। 

স্থানীয় সাংবাদিকরা ওই ঘটনার নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়েছেন। 

আরও পড়ুন: পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের পরিচয় শনাক্ত

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর সিদ্দিক জানান, বিষয়টি খুবই দুঃখজনক। পুলিশ ঘটনাটি গুরুত্বের সাথে দেখছে। ইতিমধ্যে একজনকে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত বাকিদের আটক করতে অভিযান চলছে। 

তিনি বলেন, সাংবাদিকের ওপর হামলাকারীদের কাউকে ছাড় দেওয়া হবে না।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে