ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

হাসপাতালে ভর্তি কিশোরীকে ধর্ষণ, ওয়ার্ড বয় গ্রেপ্তার

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২২ ২২:২৯:২৫
হাসপাতালে ভর্তি কিশোরীকে ধর্ষণ, ওয়ার্ড বয় গ্রেপ্তার

মুন্সীগঞ্জে হাসপাতালে চিকিৎসাধীন এক কিশোরীকে(১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরীর মা থানায় অভিযোগ দিলে পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে। 

শনিবার দিবাগত রাতে জেলার সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৩ নম্বর ওয়ার্ডে ধর্ষণের এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার যুবকের নাম মো রাজিব মিয়া (২৪)। তিনি ওই হাসপাতালে আউটসোর্সিং ওয়ার্ড বয় হিসেবে কর্মরত। তার বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কমলাপুর গ্রামে। 

থানা ও স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্র জানিয়েছে, উপজেলার ইছাপুরা ইউনিয়নের মধ্য ইছাপুরা গ্রামের ওই কিশোরী নেশা জাতীয় ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে বৃহস্পতিবার স্বজনরা তাকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে শনিবার রাত একটা থেকে তিনটার মধ্যে ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় কৌশলে ১৩নং ওয়ার্ডে গিয়ে কিশোরীকে ধর্ষণ করে।

পরে ওই কিশোরী রোববার সকালে তার মায়ের কাছে বিষয়টি জানালে তার মা সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আঞ্জুমান আরাকে বিষয়টি জানান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা বলেন, বিষয়টি কিশোরীর মা আমাকে জানালে আমি সিরাজদিখান থানা পুলিশকে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি। ভুক্তভোগী কিশোরীকে মেডিক্যাল পরীক্ষার জন্য হেফাজতে নেওয়া হয়েছে।

আরও পড়ুন: সরকারি চাকরির আবেদন ফি বেঁধে দিয়ে প্রজ্ঞাপন জারি

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল সাংবাদিকদের জানিয়েছেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে