ঢাকা ০৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

রাজবাড়ীতে অস্ত্র ও বোমাসহ গ্রেপ্তার চার

নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫৯:১৬ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৬:০০:৫৫
রাজবাড়ীতে অস্ত্র ও বোমাসহ গ্রেপ্তার চার

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় আগ্নেয়াস্ত্র, বোমা ও ধারালো অস্ত্রসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে তাদের বিরুদ্ধে পাংশা থানায় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি আলাদা মামলা দায়ের করা হয়। দুপুরে তাদের রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের রুবেল হোসেন (১৯), রাজিব মণ্ডল (২০), খোকন শেখ (২২) এবং সিরাজুল ইসলাম (৪৫)। তারা সবাই মাঠপাড়া গ্রামের বাসিন্দা। 

পাংশা মডেল থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ৮টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান। 

অভিযানে মাঠপাড়া থেকে চারজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্য অনুযায়ী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দেশীয় তৈরি পাইপগান ও চারটি অবিস্ফোরিত বোমা উদ্ধার করা হয়। 

আরও পড়ুন: দীঘিনালায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র, বোমা ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম বাদী হয়ে অস্ত্র ও বিস্ফোরক দ্রব নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করেছেন।

ওসি আরও জানান, এসআই মাহবুব আলমকে অস্ত্র মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। অপর মামলাটির দায়িত্ব দেয়া হয়েছে এসআই আল মামুনকে।

একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ১২ দিন আগে