ঢাকা ২৬ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

করতোয়া নদীতে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৬৮

রফিকুল ইসলাম, পঞ্চগড়
প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৬:২০
করতোয়া নদীতে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৬৮

পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় আরও ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এনিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৮ জনে।

বেশিরভাগ মৃতদেহ মিলেছে দেবিগঞ্জ, ঝাড়বাড়ি, আউলিয়া এলাকা থেকে। এদিকে, স্বজনদের দাবি অনুযায়ী এখনো চার জন নিখোঁজ রয়েছেন।

দুই দিন আগেও করতোয়া নদীটি পানিতে পূর্ণ ছিলো। কিন্তু মঙ্গলবার দেখা যায় নৌকাডুবির জায়গায় নদীটি প্রায় পানিশূন্য।

এরপরই বিভিন্ন এলাকা থেকে ভেসে উঠতে শুরু করে মৃতদেহ। তবে বেশিরভাগ মৃতদেহ পাওয়া গিয়েছে দেবিগঞ্জ, ঝাড়বাড়ি, আউলিয়া এলাকা থেকে।

একের পর এক মৃতদেহ উদ্ধারের খবর পাওয়ার সাথে সাথে ঘাটে বাড়তে থাকে নিখোঁজ স্বজনের উৎকণ্ঠা। এই নদীতে আগে কখনো একসাথে এত মানুষের প্রাণহানী হয়নি।

পরে দুপুরের দিকে ঘটনাস্থলে যান সংসদ সদস্য রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। সেখানে তিনি নিহতদের স্বজনদের প্রতি সমবেদনা জানান।

নৌকার যাত্রীদের স্বজনরা জানান, এখনো কয়েকজন নিখোঁজ রয়েছে। তাদের মৃতদেহ উদ্ধার না হওয়া পর্যন্ত অভিযান চলবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।

আরও পড়ুন: রহিমা ও তার পরিবারের সদস্যদের গ্রেপ্তার দাবি

রোববার (২৫ সেপ্টেম্বর) ডুবে যাওয়া নৌকাটিতে কতজন যাত্রী ছিল, তার সঠিক তথ্য এখনো পাওয়া যায়নি। মহালয়া দেখতে আউলিয়া ঘাট থেকে নৌকায় বদেশ্বেরী ঘাটে যাচ্ছিলেন সনাতন ধর্মাবলম্বীর শতাধিক মানুষ। নৌকাটি ছাড়ার পরই দুলতে দুলতে মাঝ নদীতে গিয়ে ডুবে যায়।

একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৫ দিন আগে