ঢাকা ২৬ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

মেহেরপুরে ছয়টি স্বর্ণের বারসহ নারী ও পুরুষ আটক

নিজস্ব প্রতিনিধি, মেহেরপুর
প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৯:৫২ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ২০:৪৪:৪৪
মেহেরপুরে ছয়টি স্বর্ণের বারসহ নারী ও পুরুষ আটক

মেহেরপুরে বড়বাজারের জোৎস্না বেকারির সামনে থেকে ছয়টি স্বর্ণের বারসহ ঢাকা থেকে যাওয়া এক নারী ও এক পুরুষকে আটক করেছে পুলিশ। 

বুধবার (২৮ সেপ্টেম্বর) ভোর সাড়ে পাঁচটার সময় মেহেরপুর-কাথুলী সড়কে তাদের আটক করা হয়। 

জানা গেছে, আটককৃতরা হলেন ঢাকার মগবাজারের শেখ আশরাফুল কবিরের স্ত্রী কানিজ ফাতিমা লিপি (৩৫) ও নারায়নগঞ্জের মৃত আব্দুল মান্নানের ছেলে মাসুদ (৩৮)।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ভোরে ঢাকা থেকে বাসযোগে লিপি ও মাসুদ মেহেরপুর বাসস্ট্যান্ডে পৌঁছায়। সেখান থেকে একটি রিকশাযোগে তারা দুজন কাথুলী বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে রওনা দেন। রিক্সাটি ভোর সাড়ে পাঁচটার সময় বড়বাজারের জোৎস্না বেকারির সামনে পৌঁছালে সন্দেহের বশে রিক্সাটির গতিরোধ করে পুলিশ। পরে পাশের একটি কক্ষে নিয়ে নারী পুলিশের মাধ্যমে লিপিকে তল্লাশি করে তার নারীর পায়ুপথ থেকে কালো টেপ জড়ানো তিনটি বস্তু উদ্ধার করা হয়। পরে টেপ খুলে পাওয়া যায় ছয়টি স্বর্ণের বার যার বাজার মূল্য প্রায় ৬০ লাখ টাকা।

আরও পড়ুন: কলমাকান্দায় মাটিকাটা গর্তে জমা পানিতে ডুবে শিশুর মৃত্যু

ওসি আরও জানান, স্বর্ণের বারগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে মেহেরপুরে নেওয়া হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কার কাছে স্বর্ণের বারগুলো হস্তান্তর করা হতো তা জানতে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি। 


একাত্তর/জো

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৫ দিন আগে