ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বুমরাহ

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৭:৫৭:২৯ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৮:০১:৫৫
টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বুমরাহ

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতের জন্য এলো দুঃসংবাদ। পিঠের চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন তারকা ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ। 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিসিসিআই-র এক কর্মকর্তা সংবাদমাধ্যম পিটিআইকে জানিয়েছেন, 'বুমরাহ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলছে না। ওর পিঠের অবস্থা জটিল। সুস্থ হতে ছয় মাস সময় লাগবে ওর।' 

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে নামার আগে অনুশীলনে বুমরাহ পিঠে ব্যথা অনুভব করেন। কোনও ঝুঁকি না নিয়ে তাকে মাঠে না নামানোর সিদ্ধান্ত নেয়া হয়। 

এরপরও আশা করা হচ্ছিলো চোট থেকে সেরে উঠে দলে ফিরবেন তিনি। চিকিৎসকরা চেষ্টা করছিলেন তাকে সারিয়ে তোলার। কিন্তু সে সম্ভাবনা না থাকায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা হচ্ছে না তার। 

এর আগে পিঠের চোটের কারণে আগস্ট ও সেপ্টেম্বরে অনুষ্ঠিত এশিয়া কাপে খেলতে পারেননি বুমরাহ। গত সপ্তাহে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটো টি-টোয়েন্টি খেললেও, দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে পিঠে ব্যথা অনুভব করেন তিনি। 

আরও পড়ুন: সাকিবের ব্যর্থতার দিন ফাইনালের আশা ভঙ্গ গায়ানার

চোটের জন্য বিশ্বকাপ থেকে আগেই ছিটকে গিয়েছেন ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। চোটের কবলে দীপক হুদাও। এবার ভারত শিবির গুরুতর ধাক্কা খেলো বুমরাহর চোটে। জাদেজা, বুমরাহদের ছাড়া অস্ট্রেলিয়ার মাটিতে ভারত কেমন পারফর্ম করবে তা নিয়ে ইতোমধ্যে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।

বিশ্বকাপে ভারতের অভিযান শুরু হবে ২৩ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে। ম্যাচটি হবে মেরিলিবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে