ঢাকা ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯

বুবলী-শাকিবের সন্তানের ছবি প্রকাশ, বয়স আড়াই বছর

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১১:৫০:২৫ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩৯:১৬
বুবলী-শাকিবের সন্তানের ছবি প্রকাশ, বয়স আড়াই বছর

অবশেষে গুঞ্জনই সত্য হলো। প্রকাশ্যে এলো শাকিব খান ও শবনম বুবলীর ছেলের ছবি।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব ও বুবলী দুজনের পারিবারিক ঘনিষ্ঠ কয়েকটি সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেন, মা-বাবা হয়েছেন তারা।

এই তারকা জুটির পুত্র সন্তানের বয়স আড়াই বছর। নাম শেহজাদ খান বীর।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে মা হয়েছেন বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন।


সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান।

পারিবারিক সূত্রটি বলছে, ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে চড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।

এর আগে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে নিজের ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেন বুবলী। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার জীবনের সঙ্গে আমি’। হ্যাশট্যাগে জানান, যুক্তরাষ্ট্রের স্মৃতি।


পরে আজ সন্ধ্যায় ‘চাদর’ সিনেমার শুটিং স্পটে এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি কিছুদিন সময় চাই। তবে এটুকু বলব, আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে...। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো!’

সর্বশেষ জানা গেল- আজ দিনের যেকোন সময়ে শাকিব খান ও বুবলীর কাছ থেকে নিজেদের ভেরিফায়েড ফেসবুকের মাধ্যমে তাদের সন্তান শেহজাদ খানের বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানা যেতেও পারে। তবে, সেজন্য অপেক্ষা করতে হবে পুরোদিন!

একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads