ঢাকা ২৬ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

নরসিংদীতে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, নরসিংদী
প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৬:২৮:৪৩
নরসিংদীতে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ

পারিবারিক কলহের জেরে নরসিংদী চরাঞ্চলে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হত্যার পর বিছানার তোষক চাপা দিয়ে নিহতের লাশ বাড়ির পার্শ্ববর্তী পুকুরে ফেলে দেন অভিযুক্ত।

ঘটনার পর থেকেই গাঁ ঢাকা দেয় অভিযুক্ত আরমান গাজী। 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেন। এর আগে বৃহস্পতিবার রাতে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা কালাইগোবিন্দপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত দিনা আক্তার (৩২) নরসিংদী সদর উপজেলার আলোকবালী গ্রামের বাসিন্দা ওমর ফারুকের মেয়ে।

পুলিশ জানায়, প্রায় ১৫ বছর আগে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর গ্রামের বাসিন্দা আরমান গাজীর সাথে দিনার বিয়ে হয়। তাদের দুইটি কন্যা ও একটি ছেলে সন্তান রয়েছে।

সম্প্রতি আরমান গাজী ব্যবসায় ঋণগ্রস্ত হয়ে পড়ে। এ নিয়ে সে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি।

এরই মধ্যে বৃহস্পতিবার রাতে তুচ্ছ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিতণ্ডা হয়। এক পর্যায়ে স্বামী তার স্ত্রীকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে মরদেহ তোষকে মুড়িয়ে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে ফেলে দেয় অভিযুক্ত। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

আরও পড়ুন: কলাক্ষেত থেকে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাসেম ভূঁইয়া জানান, পুকুরের এক নারী মরদেহ উদ্ধার করেছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৫ দিন আগে