ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

পূজায় কুমিল্লার মতো ঘটনা আর না ঘটতে সরকার কঠোর: কামাল

নিজস্ব প্রতিনিধি, ভোলা
প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৩:২০ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ২২:৩৫:২৮
পূজায় কুমিল্লার মতো ঘটনা আর না ঘটতে সরকার কঠোর: কামাল

শারদীয় দুর্গোৎসবে আবারও কুমিল্লার মতো ঘটনা যাতে না ঘটে, সেজন্য এবার সরকার নিরাপত্তায় কঠোর ব্যবস্থা গ্রহণ করেছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এবার কোনো পূজা মণ্ডপে হামলার ঘটনা ঘটবে না বলেও আশা প্রকাশ করেন সরকারের এই গুরুত্বপূর্ণ মন্ত্রী।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকালে ভোলার লালমোহন উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মদিন উপলক্ষে ‘শেখ হাসিনা গোল্ডকাপ’ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এই বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার। মুসলমান-হিন্দু- বৌদ্ধ-খ্রিস্টান সবার রক্তে এ দেশ রঞ্জিত। আমারা সবাইকে নিয়ে চলবো।  উৎসব সবার, ধর্ম যার যার। এ ধারা অব্যাহত থাকায় আমরা সবাই এগিয়ে চলছি। এগিয়ে যাবার সৈনিক হিসাবে সকলে কাজ করছে বলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কেউ আমাদের রুখতে পারবে না।

কামাল বলেন, যতদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন, ততদিন বাংলাদেশ আলোকিত থাকবে। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস, জঙ্গি,মাদক মুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। সেই এগিয়ে যাওয়ার সৈনিক হিসাবে আমরা সাবই কাজ করছি। 

আরও পড়ুন: তত্ত্বাবধায়ক ও খালেদার জামিনে গদি উল্টার ভয়ে সরকার: ফখরুল

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা। অনুষ্ঠানে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান, ভোলার জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী উপস্থিত ছিলেন। 

খেলায় কালমা ইউনিয়নকে ৩-২ গোলে হারিয়ে ধলী গৌর নগর ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়েছে। টুর্নামেন্টটির আয়োজনে করেছিল লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থা ও নুরুন্নবী চৌধুরী ক্রীড়া ও শিক্ষা প্রতিষ্ঠান। 


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে