ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

লালমাইতে বীমা কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি, কুমিল্লা
প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৭:০৩ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৮:৪৭
লালমাইতে বীমা কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

গ্রাহক হয়রানি ও প্রতারণার অভিযোগে কুমিল্লার লালমাইতে আবদুর রহমান নামের এক বীমা কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বিক্ষুব্ধ গ্রাহকরা।                               

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে লালমাই উপজেলার মিতল্লা বাজারে হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানির লালমাই সদর দক্ষিণ ও চৌদ্দগ্রাম এলাকার প্রায় দুই হাজার গ্রাহক সমবেত হয়ে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন।

মানববন্ধন শেষে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানির গ্রাহক হারুনুর রশিদ, আব্দুল কুদ্দুস, খোরশেদ আলম প্রমুখ। 

এসময় বক্তারা বলেন, 'অভিযুক্ত আবদুর রহমান হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানির লাকসাম শাখার ব্যবস্থাপক। তিনি দীর্ঘদিন যাবত অত্র অঞ্চলের প্রায় পাঁচ হাজার গ্রাহককে বীমা করে দিয়ে মেয়াদ শেষ হওয়ার পরও টাকা ফেরত দিচ্ছে না নানান অজুহাতে। এমনকি মৃত গ্রাহকদের মরণোত্তর পাওনা টাকাও পরিশোধ করছেন না। নানান অজুহাতে গ্রাহকদের হয়রানি করে যাচ্ছেন।' 

অনতিবিলম্বে গ্রাহকদের বীমার টাকা যথাযথভাবে পরিশোধ করে প্রতারক আবদুর রহমানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়ার দাবি জানান তারা। 

আরও পড়ুন: বাগেরহাটে এক দুর্গাপূজা মণ্ডপে ১৫১ প্রতিমা

বক্তারা আরও বলেন, 'আমরা জানি, হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্সে কোম্পানি একটি ঐতিহ্যবাহী বীমা কোম্পানি। আমাদের বিশ্বাস অত্র অঞ্চলের গ্রাহকদের ভোগান্তি লাঘবে শীঘ্রই যথাযথ পদক্ষেপ নেবেন কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের এ আন্দোলন অব্যাহত থাকবে।'

এদিকে, বিক্ষুব্ধ গ্রাহকদের উপস্থিতি টের পেয়ে তাৎক্ষণিক গা ঢাকা দেন অভিযুক্ত বীমা কর্মকর্তা আবদুর রহমান৷ মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও এ বিষয়ে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে