ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

ডোবা থেকে অটোচালকের অর্ধগলিত দেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগঞ্জ
প্রকাশ: ০১ অক্টোবর ২০২২ ১৫:৪৬:০৭ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ১৫:৫৩:১১
ডোবা থেকে অটোচালকের অর্ধগলিত দেহ উদ্ধার

নারায়ণগঞ্জের বন্দরে নিখোঁজের চারদিন পর একটি ডোবা থেকে হাত-পা বাঁধা অবস্থায় অটোরিকশা চালক কায়েস আহমেদের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কায়েস নবীগঞ্জ এলাকার কাশেম মিয়ার ছেলে।

শনিবার (১ অক্টোবর) দুপুরে উপজেলার নরপদি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের পরিবারের বরাত দিয়ে বন্দর থানার উপ-পরিদর্শক শিহাব আহমেদ জানান, গত ২৮ সেপ্টেম্বর কায়েস আহমেদ অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে দুইদিন আগে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে শনিবার সকালে স্থানীয়রা ডোবায় লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বন্দর থানার ওসি দিপক চন্দ্র সাহা জানান, ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাইকারী চক্র রাতে তাকে হত্যা করে লাশ ডোবায় ফেলে রেখে অটো নিয়ে গেছে। হত্যার সাথে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।

বন্দর থানার উপ-পরিদর্শক শিহাব আহমেদ জানান, ২৮ অক্টোবর অটোরিক্সা নিয়ে বাসা থেকে বের হয়ে নিখোঁজ থাকে কায়েস। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোজাখুঁজি করে না পেয়ে দুইদিন আগে বন্দর থানায় লিখিত অভিযোগ করে। আজ স্থানীয়রা ডোবায় মরদেহ দেখে পুলিশকে খবরদেয়। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের শনাক্ত  ও গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।


একাত্তর/এআর


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে