ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

শাকিব-বুবলীর বিয়ে নিয়ে জানা গেলো

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ০১ অক্টোবর ২০২২ ১৬:৪৯:৫১
শাকিব-বুবলীর বিয়ে নিয়ে জানা গেলো

২০২০ সালে ছেলের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী।। আর ২০২২ সালে জানা গলো সেই ছেলের বাবার পরিচয়। 

নিজেদের ছেলেকে নিয়ে এক সাথেই ফেসবুকে ঘোষণা দিয়ে বুবলী আর ঢাকার ছবি জনপ্রিয় নায়ক শাকিব খান। এরপর থেকেই বিষয়টি নিয়ে চর্চায় আছে নেটিজেনরা। 

বারবার আলোচনায় আসছে, শাকিব আর বুবলীর ছেলে সন্তানের খবর জানাতেই আড়াই বছর যেখানে কেটে গেছে, তাহলে তাদের বিয়ে হয়েছিলো কবে, আদৌ কি বিয়ে হয়েছিলো?

এসব বিষয়ে ফেসবুক ঘোষণায় দুজনের কেউ কিছু বলেননি। এমনকি তারা এক সঙ্গে আছেন কিনা সেটা নিয়ে নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি। সবার একটাই প্রশ্ন, কেন এতো রাখ-ঢাক?

এমনকি শাকিব-বুবলী ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, সন্তানের খবর প্রকাশ হলেও শাকিব-বুবলী কবে বিয়ে করেছেন, তা তারাও জানেন না।

যতদূর জানা গেছে ২০১৯ সালে নারায়ণগঞ্জের একটি রিসোর্টে শাকিব-বুবলী বিয়ে হয়। এর পর তারা আলাদা থাকছিলেন। তাদের যোগাযোগও কম ছিলো। তবে তাদের বিচ্ছেদ হয়নি। 

যদিও এসব তথ্যের সত্যতা কোন পক্ষের কাছ থেকেই যাচাই করা যায়নি। বেশ কয়েক বছর ধরে শাকিব খান আমেরিকাতে অবস্থান করছিলেন। সঙ্গে বুবলী ছিলেন কিনা, সেটাও অজানা।

একটি সূত্র বলছে, বুবলী-শাকিবের সন্তানের খবর প্রকাশ্যে এলেও তারা দুই জন এই মুহূর্তে এক সঙ্গে থাকছেন না। তবে এনিয়ে তারা এখনো মুখ খোলেননি। 

কিছুদিন আগের শাকিব তার আরেক ছেলে আব্রামের জন্মদিন উদযাপনে সাবেক স্ত্রী নায়িকা অপু বিশ্বাসের বাড়িতে গিয়েছিলেন। 

এর পরেই ছড়িয়ে পড়ে গুঞ্জন। বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি এই সন্তানের জন্ম দেন।

শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলে আছে। বিষয়টি অপু প্রকাশ্যে নিয়ে আসার পরই ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব বিচ্ছেদের জন্য আবেদন করেন। 

২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। তখন থেকেই শোনা যাচ্ছিলো শাকিব ও বুবলীর মধ্যে অফস্ক্রিন প্রেম নিয়ে নানা কথা। 


একাত্তর/এআর


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে