ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

রূপগঞ্জে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বস্ত্র বিতরণ

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ
প্রকাশ: ০১ অক্টোবর ২০২২ ১৭:০২:৫৯ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ১৭:০৩:২৪
রূপগঞ্জে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বস্ত্র বিতরণ

শুরু হলো শারদীয় দুর্গোৎসবের। ইতিমধ্যে সনাতন ধর্মের মানুষদের মনে আনন্দের রঙ ছুঁয়ে গেছে। সাজানো হয়েছে মণ্ডপ প্রাঙ্গণ, সেজেছেন মা আনন্দময়ী। 

পুজোর এই আনন্দ দেশের সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে ছড়িয়ে দিতে এগিয়ে এসেছে ১৯৯৮ ও ২০০০ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের ব্যাচের শিক্ষার্থীরা। তাদের সংগঠনের নাম সনাতন ১৯৯৮-২০০০। 


ফেসবুককেন্দ্রিক ভার্চুয়াল এই সংগঠন এবার দেশের ১৫ জেলার সুবিধাবঞ্চিত শিশু-নারী-পুরুষের মধ্যে আনন্দ উপহার হিসেবে বস্ত্র বিতরণ করছে। 

এ ধারাবাহিকতায় শনিবার (১ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভিংরাবো এলাকার ইসকন মন্দিরে সংগঠনটির উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। 


এসময় গ্রুপটির অ্যাডমিন পলাশ সরকার বলেন, কিছু মানুষ আনন্দময়ীর আগমনে নিরানন্দ পূজা উদযাপন করেন। এটি আমাদের সদস্যদের নজরে আনা হয়। পরে সবার সম্মতিতে ও আর্থিক সহযোগিতায় একটি ফান্ড গঠন করা হয়। সেখানে থেকে তালিকা তৈরি করে সামান্য কিছু উপহার ওই মানুষগুলোর হাতে তুলে দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন গ্রুপটির অ্যাডমিন রাজীব মজুমদার, শেখ বৈদ্য কানন, এসএসসি-৯৮ এইচএসসি ২০০০ ফ্রেন্ডস গ্রুপের অ্যাডমিন মনজুরে মওলা, সনাতনের অর্ণব দত্ত রায়, শুভাশিস চৌধুরী, রাজ কুমারসহ অনেকে। 



একাত্তর/এআর


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে