ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

রাজধানীতে ৪৫০ বোতল ফেনসিডিলসহ ছয়জন গ্রেপ্তার

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০১ অক্টোবর ২০২২ ১৭:০৩:৩৩
রাজধানীতে ৪৫০ বোতল ফেনসিডিলসহ ছয়জন গ্রেপ্তার

রাজধানী ঢাকায় পৃথক দুই অভিযানে যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল ও ডেমরা থানাধীন হাজীনগর এলাকা থেকে ৪৫০ বোতল ফেনসিডিলসহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। 

শনিবার (১ অক্টোবর) ও শুক্রবার (৩০ সেপ্টেম্বর) এ অভিযান চালানো হয় বলে র‍্যাব-১০ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (১ অক্টোবর) যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৯ লাখ টাকা মূল্যের ৩০০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব-১০। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক, দুইটি মোবাইল ফোন ও নগদ ১৫ হাজার ৪৪০ টাকাও জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মো. সোহেল (৩৬) বলে জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে। 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, শুক্রবার (৩০ সেপ্টেম্বর) অপর এক অভিযানে ডেমরা থানাধীন হাজীনগর এলাকা থেকে সাড়ে চার লাখ টাকা মূল্যের ১৫০ বোতল ফেনসিডিলসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন মো. লিয়াকত আলী (৩০), মো. শহিদুল ইসলাম জয় ওরফে মনির (২২), মো. তানভীর আহম্মেদ (২১), মো. জাহাঙ্গীর আলম (২২) ও সোহেল রানা (২৮)। 

তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত তিনটি মোটরসাইকেল, পাঁচটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৮২০ টাকা উদ্ধার করা হয় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরও পড়ুন: রাজধানীতে একদিনে দুই আত্মহত্যা

গ্রেপ্তারকৃতরা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ী ও ডেমরাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন বলেও তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন এবং তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও এ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 


একাত্তর/জো

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে