ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

স্বামীর জন্য কিনে আনা কফিন বিক্রি করলেন স্ত্রী

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০১ অক্টোবর ২০২২ ২১:২২:০২
স্বামীর জন্য কিনে আনা কফিন বিক্রি করলেন স্ত্রী

পৃথিবীতে কতোই না আজব ঘটনা ঘটে। মানুষের কল্পনাকে হার মানিয়ে ঘটতে থাকে এমন সব ঘটনা। এই যেমন স্বামীর জন্য কফিন কিনে শেষ পর্যন্ত তা বিক্রি করতে বাধ্য হয়েছেন স্ত্রী।

শোনা মাত্রই আপনি দ্বন্দ্বের মধ্যে পড়ে যাবে। এ আবার কেমন কথা? ঘটনা হলো, স্বামীর দিন ফুরিয়ে এসেছে, এমনটা ভেবে পালিশ করা একটি কফিন কিনে এসেছিলেন স্ত্রী। 

কিন্তু মানুষের জন্ম ও মৃত্যু নিয়ে তো আগাম কিছু বলা যায় না। স্বামীর জীবন ফুরিয়ে আসছে স্ত্রী এমনটা ভাবলেও বাস্তবে দেখা গেলো দিব্যি বেঁচে আছেন তিনি। 

এমন চমকপ্রদ ঘটনাটি ঘটেছে স্কটল্যান্ডের ওবান শহরে। স্বামীর শারীরিক অবস্থা দেখে স্ত্রী ভেবে নিয়েছিলেন যে, স্বামীর জীবনে আর মাত্র কয়েকটি দিন বাকি আছে।

সব গোলমাল করে দিয়ে স্ত্রীকে হতাশ করেন স্বামী। প্রত্যাশিত সময়ে মৃত্যু না হওয়ায় স্বামীর জন্য কিনে আনা সেই কফিন শেষ পর্যন্ত বিক্রি করার সিদ্ধান্ত নেন স্ত্রী মার্গারেট স্ট্যাবেল।

সামিজক মাধ্যমে এজন্য বিজ্ঞাপনও দেন তিনি। বিজ্ঞাপনে লেখেন, নতুন কফিন বিক্রি হবে। স্বামীর জন্য কিনেছিলাম কিন্তু এখনও তিনি বেঁচে আছেন, তাই কফিনের আর প্রয়োজন নেই।

মার্গারেট স্ট্যাবেল আরও লেখেন, কফিনটি বিক্রি করলেও, তার মধ্যে থাকা বালিশ দেয়া হবে না। কারণ ওই বালিশ আমার কুকুর দখল করে নিয়েছে।

তার এমন পোস্ট যথারীতি নেটিজেনদের মধ্যে হুলস্থুল ফেলে দেয়। নানা ধরনের মন্তব্যে ভরে ওঠে ওই নারীর পোস্ট। তাই শিরোনামে আসতেও সময় লাগেনি। 


একাত্তর/এআর


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে