ঢাকা ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯

মদ্যপ অবস্থায় বাইক চালিয়ে নিহত এক, আহত দুই

নিজস্ব সংবাদদাতা, রাণীনগর (নওগাঁ)
প্রকাশ: ০৫ নভেম্বর ২০২২ ০৯:৫৯:০৮ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১১:৫৯:২০
মদ্যপ অবস্থায় বাইক চালিয়ে নিহত এক, আহত দুই

নওগাঁর রাণীনগরে মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের আরও দুই আরোহী। 

শুক্রবার (৪ নভেম্বর) রাত ৮টার দিকে নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়কের রাণীনগর উপজেলার গোনা খানপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহত মানিক কুমার (২০) আত্রাই উপজেলার সুবর্ণকুণ্ড গ্রামের লঘুনাথ চন্দ্রের ছেলে। আহত শীবেন হালদার (২৩) একই উপজেলার ভবানীপুর গ্রামের শিখিল হালদারের ছেলে ও গুপি (১৯) সুবর্ণকুণ্ড গ্রামের খোকার ছেলে।

এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা।

তিনি জানান, তারা তিনজন একই মোটরসাইকেলে মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়ক দিয়ে আত্রাইয়ের দিকে যাচ্ছিলেন। 

রাণীনগর উপজেলার গোনা খানপাড়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহী মানিক, শীবেন ও গুপি গুরুতর আহত হন।

আরও পড়ুন: ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে 

এ সময় স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখান থেকে তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। 

সেখানে তাদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন। আর আহত শীবেন ও গুপি রাজশাহী মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads