ঢাকা ০২ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯

পরিবহন ধর্মঘটে মালিক-শ্রমিকের সংশ্লিষ্টতা নেই: শিমুল বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ০৭ নভেম্বর ২০২২ ১৪:২৫:২৬
পরিবহন ধর্মঘটে মালিক-শ্রমিকের সংশ্লিষ্টতা নেই: শিমুল বিশ্বাস

সরকার বিএনপির গণজমায়াত ও বিভাগীয় সম্মেলনের আগে সড়ক পরিবহন মালিক-শ্রমিক সংগঠনের নাম ব্যবহার করে প্রশাসনকে দিয়ে ধর্মঘট করাচ্ছে বলে অভিযোগ করেছেন পরিবহন নেতা শিমুল বিশ্বাস। তিনি বলেন, সংসদে দাঁড়িয়ে অপপ্রচারও করছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (৭ নভেম্বর) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন তিনি। 

শিমুল বিশ্বাস বলেন, পুলিশ, স্থানীয় প্রশাসন ও ক্ষমতাসীন দলের ক্যাডাররা এই ধর্মঘটগুলো করছে। এতে সাধারণ মানুষের সঙ্গ ক্ষতিগ্রস্ত হচ্ছে পরিবহন মালিক ও শ্রমিকেরা। সাধারণ মানুষকে সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়েছে। 

তিনি বলেন, সরকারের পাতানো এই ধর্মঘটের সঙ্গে সড়ক পরিবহন মালিক-শ্রমিক সংগঠনগুলোর কোনো সংশ্লিষ্টতা নেই। 

শিমুল বিশ্বাস বলেন, সম্প্রতি বিভিন্ন সভা-সমাবেশ, সংবাদ সম্মেলন, এমনকি জাতীয় সংসদেও বিএনপির বিভাগীয় গণসমাবেশের আগে পরিবহণ ধমর্ঘট নিয়ে আমাকে ব্যক্তিগতভাবে আক্রমন করেছেন মন্ত্রী ও আওয়ামী লীগ নেতারা। গত বুধবার জাতীয় সংসদে দাড়িয়ে পরিবহণ ধর্মঘট প্রসঙ্গে আমার নাম জড়িয়ে অসত্য বক্তব্য দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের। এমনকি এই ইস্যুতে তথ্যমন্ত্রী হাছান মাহমুদও প্রতিনিয়ত মিথ্যা বক্তব্য দিচ্ছেন।

আরও পড়ুন: ঢাকা বোর্ডের প্রশ্নে সাম্প্রদায়িক উসকানি

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পরিবহন শ্রমিক নেতা এম জেনারেল ইসলাম, এমকে নরেন, হুমায়ুন কবির খান, শাহাবুদ্দিন রেজা, জাহাঙ্গীর আলম, মঞ্জরুল আলম মঞ্জু, মাহবুব আলম বাদল প্রমুখ।


একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads