ঢাকা ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

জমি নিয়ে বিরোধে বৃদ্ধসহ পরিবারের সাতজন আহত

নিজস্ব প্রতিনিধি, লক্ষ্মীপুর
প্রকাশ: ২৪ নভেম্বর ২০২২ ১৪:৩২:০৮
জমি নিয়ে বিরোধে বৃদ্ধসহ পরিবারের সাতজন আহত

লক্ষ্মীপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ৭৫ বছরের এক বৃদ্ধসহ নারী ও শিশুর ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে বৃদ্ধসহ আরও চার নারী ও এক শিশুসহ ওই পরিবারের সাতজন আহত হয়েছেন। 

বুধবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার লাহারকান্দির চাঁদখালীতে এ ঘটনা ঘটে। 

হামলার পর সদর হাসপাতালে ভর্তি আহতদের মধ্যে বৃদ্ধ নেছার আহম্মেদের (৭৫) অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো মুক্তার হোসেনদের সাথে নেছার আহম্মেদদের। পূর্ব বিরোধে মুক্তারদের বিরুদ্ধে আদালতে মামলা হলে এতে ক্ষিপ্ত হয়ে নেছার আহাম্মেদের ওপর হামলা করে মুক্তারের লোকজন। এসময় বাধা দিতে গিয়ে হামলার শিকার হন বৃদ্ধ নেছারের ছেলে মাসুম, মেয়ে ফাহিমা আক্তার (১৭), আয়শা আক্তার (২১), পুত্রবধূ জানাতুল ফেরদৌস মুন্নি (২৫), ২২ মাসের শিশু নাতি মাহাদি ও স্ত্রী রেজিয়া বেগমসহ ওই পরিবারের সাতজন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদের বাড়িতে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করে নিয়ে যায় বলেও অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

আরও পড়ুন: মোংলায় পাথর বোঝাই কার্গো জাহাজ ডুবি

ঘটনার সত্যতা নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। সে অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।


একাত্তর/জো 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৮ দিন আগে