ঢাকা ০১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

শিশুকে কামড়ে সুইমিং পুলে টেনে নিয়ে গেলো অজগর

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৫ নভেম্বর ২০২২ ১১:৫৮:১০ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১১:৫৮:২৫
শিশুকে কামড়ে সুইমিং পুলে টেনে নিয়ে গেলো অজগর

অস্ট্রেলিয়ায় পাঁচ বছর বয়সী এক শিশুকে কামড় দেয়ার পর জড়িয়ে ধরে সুইমিং পুলের ভেতর টেনে নিয়ে গেছে একটি অজগর। তবে আশ্চর্যের বিষয় হলো, এ ঘটনার পর অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে ওই শিশুটিকে। 

শুক্রবার (২৫ নভেম্বর) স্থানীয় এক রেডিও স্টেশনে এ ঘটনার বর্ণনা দিয়েছেন ওই শিশুটির বাবা। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) নিউ সাউথ ওয়েলসের বায়রন বে শহরে এ ঘটনা ঘটে। 

বো ব্লেক নামের ওই শিশুটির বাবা বেন ব্লেক জানান, বাড়ির সুইমিং পুলের কিনারে হাঁটাচলা করছিলো বো। এমন সময় ঝোপের ভেতর থেকে বেরিয়ে প্রায় ১০ ফুট লম্বা একটি অজগর তাকে কামড়ে দিয়ে জড়িয়ে ধরে ও টেনে সুইমিং পুলের ভেতরে নিয়ে যায়। 

এসময় শিশুটির দাদা শিশুটিকে পুল থেকে টেনে তোলেন। তখনও শিশুটিকে জড়িয়ে ছিল অজগরটি। পরে তার বাবা এসে তাকে অজগরের কবল থেকে ছাড়িয়ে নেন। 

আরও পড়ুন: চীনে আবাসিক ভবনে আগুনে নিহত ১০, আহত ৯

তবে এ ঘটনায় খুব একটা বিচলিত হয়নি ছোট্ট বো। ক্ষতস্থানের রক্ত পরিষ্কার করে তাকে বলা হয় যেহেতু অজগরটি বিষাক্ত নয় সুতরাং তার কিছুই হবে না। কিছুক্ষণের মধ্যেই স্বাভাবিক হয়ে যায় সে। 

অস্ট্রেলিয়ার ওই অঞ্চলে অজগরের আনাগোনা স্থানীয়দের কাছে খুবই স্বাভাবিক ব্যাপার। সুতরাং বো ও তার পরিবারের সদস্যরা খুব একটা ভয় পাননি এতে। ঘটনার পর অজগরটিকে আবার ঝোপের ভেতর ছেড়ে দেন তারা। 


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৯ দিন আগে