ঢাকা ০২ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯

প্রবাসী ভেবে ডিবি পুলিশের গাড়িতে হামলা, গুলিবিদ্ধ এক

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা
প্রকাশ: ২৯ নভেম্বর ২০২২ ১৩:২৪:০৪ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৮:২০:২৫
প্রবাসী ভেবে ডিবি পুলিশের গাড়িতে হামলা, গুলিবিদ্ধ এক

কুমিল্লায় প্রবাসী ভেবে গোয়েন্দা পুলিশের (ডিবি) গাড়িতে হামলা চালানোর পর বন্দুকযুদ্ধে একজন গুলিবিদ্ধ হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, একটি ছেনী দা, একটি কিরিচ, একটি লোহার রড, একটি কার্তুজ উদ্ধার করে জব্দ করা হয়েছে। 

সোমবার (২৯ নভেম্বর) রাত আড়াইটায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ‌জেলার বুড়িচং উপজেলার কাকিয়াচর এলাকায় এ ঘটনা ঘটে। এসব তথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া। 

গুলিবিদ্ধ ডাকাত বুড়িচং উপজেলার হালগাঁও গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে আবু ইউসুফ (২৯)। তিনি বর্তমানে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি রাজেশ বড়ুয়া বলেন, আমরা বুড়িচংয়ের নিমসার থেকে কংসনগর যাওয়ার জন্য আবিদপুর যাওয়ার রাস্তায় কাকিয়াচর এলাকায় পৌঁছালে গাড়ির চাকায় হঠাৎ করে বিকট শব্দ হলে ড্রাইভার গাড়ি থামায়। গাড়ি থামার সাথে সাথেই রাস্তার পার্শ্ববর্তী ধানক্ষেত হতে ৭ থেকে ৮ জন সশস্ত্র লোক আমাদের গাড়িটিকে চারপাশ থেকে ঘিরে ফেলে। ডিবির অফিসার ও ফোর্সরা দ্রুত গাড়ি থেকে নামলে সশস্ত্র ডাকাত দল ডিবির জ্যাকেট পরিহিত পুলিশ দেখে গুলি করে। তখন ডিবি পুলিশ পাল্টা গুলি চালায়। এতে ডাকাত দল পালাতে থাকে। 

ডাকাত আবু ইউসুফ (২৯)

তিনি আরও বলেন, এসময় গুলির শব্দ ও পুলিশের বাঁশির শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে। পরবর্তীতে স্থানীয় লোকজন ও ডিবি পুলিশ পার্শ্ববর্তী ধানক্ষেত ও খালি জায়গায় তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় একজন ডাকাতকে পেয়ে হেফাজতে নিয়ে দ্রুত চিকিৎসার জন্য কু‌মিল্লা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালে প্রেরণ করে। 

আরও পড়ুন: শাহজাহান খানকে শেষ বিদায় জানালো পটুয়াখালী

ওসি রাজেশ জানান, ধারণা করছি তারা প্রবাসীর গাড়ি ভেবে হামলা করেছে। আমরা পলাতক ডাকাতদের বিরুদ্ধে বুড়িচং থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনের দুইটি মামলা দায়ের করেছি।

ডি‌বি পু‌লিশ জানায়, ডাকাত দ‌লের সা‌থে ডি‌বি পু‌লি‌শের ৬ (ছয়) রাউন্ড গুলি বিনিময় হয়েছে।  


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads