ঢাকা ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯

ফিল্মিস্টাইলে দোকান লুটের সময় তিনজনকে গণপিটুনি, পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিনিধি, বগুড়া
প্রকাশ: ২৯ নভেম্বর ২০২২ ২২:০৫:২৫
ফিল্মিস্টাইলে দোকান লুটের সময় তিনজনকে গণপিটুনি, পুলিশে সোপর্দ

বগুড়ার নন্দীগ্রামে দোকানিকে ব্যস্ত রেখে ফিল্মিস্টাইলে দোকানের ক্যাশ থেকে টাকা লুট করে পালানোর তিন যুবককে আটক করে গণপিটুনি দেয় জনতা। পরে তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে থানায় মামলা দায়ের করা হয়েছে। এর আগে সকাল ৯টার দিকে উপজেলার পাঠান মির্জাপুর চৌমাথা বাজারের দোকানে লুটের ঘটনা ঘটে। 

লুট করা নগদ ৫ হাজার ১১০ টাকাসহ আটককৃতরা হলেন- বগুড়ার দুপচাঁচিয়া থানার খিদিরপাড়া এলাকার সুমন (২৬), একই এলাকার ফারুক (২৮) এবং ময়মনসিংহের তারাকান্দা থানার দাদরা এলাকার খাইরুল ইসলাম (২৫)।

অভিযুক্তদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত রেজিস্ট্রেশনবিহীন একটি পুরনো বাজাজ মোটরসাইকেল ও দুটি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় মামলা করেছেন খুদ ও ভুষি দোকানি, উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের নিমাইদিঘী মধ্যপাড়ার মৃত ফয়েজ উদ্দিনের ছেলে মনির উদ্দিন।

মামলার বিবরণে ও স্থানীয় সূত্রে জানা যায়, পাঠান মির্জাপুর চৌমাথা বাজারে খুদ-ভুষি দোকানে সকালে দুই যুবক ১০ কেজি খুদ কিনতে যায়। বাজারের তাল গাছের নিচে মোটরসাইকেলে দাঁড়িয়ে ছিলেন আরেকজন।

ক্যাশ থেকে উঠে দোকানি মনির উদ্দিন বস্তা থেকে খুদ বের করার সময় এক যুবক দোকানে ঢুকে ক্যাশ বাক্স থেকে টাকা লুট করে দু’জন দৌড় দেয়।

এসময় দোকানির চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে গাছের নিচে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেলে ওই তিন যুবক পালিয়ে যায়।

পরে দেওগ্রাম বাজারে মোটরসাইকেলসহ তিন যুবককে আটক করে স্থানীয়রা। এসময় তাদের গণপিটুনির পাশাপাশি মোটরসাইকেল ভাঙচুর করে উত্তেজিত জনতা।

এরপর অভিযুক্তদের আটক করে পাঠান মির্জাপুর চৌমাথা বাজারে নিয়ে এসে পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশ তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিজরুলে চিকিৎসার ব্যবস্থা করে।

আরও পড়ুন: ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, অভিনব কায়দায় দোকান থেকে টাকা চুরি করে পালানোর সময় তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। অভিযুক্তদের মামলার পর আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads