ঢাকা ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯

মোটরসাইকেলের সাথে ভ্যানের সংঘর্ষে বৃদ্ধা নিহত, চারজন আহত

নিজস্ব প্রতিনিধি, চুয়াডাঙ্গা
প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২২ ২২:১৯:১৯
মোটরসাইকেলের সাথে ভ্যানের সংঘর্ষে বৃদ্ধা নিহত, চারজন আহত

চুয়াডাঙ্গায় দামুড়হুদায় দ্রুতগতির একটি মোটরসাইকেলের সাথে একটি পাখিভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এক বৃদ্ধা নিহত হয়েছেন এবং আহত হয়েছেন নারীসহ আরও চারজন। 

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে আটটার দিকে দর্শনা ফায়ার স্টেশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে, নিহত নূরজাহান বেগম (৬৫) নামে সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের আকুন্দবাড়ীয়া গ্রামের তমালতলাপাড়ার মরহুম মুক্তিযোদ্ধা দাউদ আলীর স্ত্রী। আহতরা হলেন একই গ্রামের মৃত ফয়েজ উদ্দিন মণ্ডলের ছেলে বাবলু (৪৫), মৃত শমসের মণ্ডলের স্ত্রী জামেলা খাতুন (৫৫), মৃত ইসমাইল হোসেনের স্ত্রী গঞ্জেরা বেগম (৫০) ও মৃত লাল মিয়ার স্ত্রী রিজিয়া বেগম (৬০)।

স্থানীয় ও দর্শনা ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, সকালে ফায়ার স্টেশনের অদূরে মোটরসাইকেল-পাখিভ্যান মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহতাবস্থায় নারীসহ পাঁচজনকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে নূরজাহানসহ চারজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সদর হাসপাতালে নেয়ার পথেই বৃদ্ধা নূরজাহানের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আফরিন ইসলাম জানান, হাসপাতালে আসার আগেই নূরজাহানের মৃত্যু হয়। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে। তারা শঙ্কামুক্ত রয়েছেন।

আরও পড়ুন: শিশুকে হত্যার পর মুক্তিপণ আদায় করতে গিয়ে হত্যাকারী গ্ৰেপ্তার

ঘটনার সত্যতা নিশ্চিত করে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহত বৃদ্ধার মরদেহ দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 


একাত্তর/জো

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads