ঢাকা ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯

ব্যাডমিন্টন খেলা নিয়ে দ্বন্দ্বে কলেজ শিক্ষার্থী খুন

নিজস্ব প্রতিনিধি, কুমিল্লা
প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২২ ১১:২২:১৬
ব্যাডমিন্টন খেলা নিয়ে দ্বন্দ্বে কলেজ শিক্ষার্থী খুন

কুমিল্লার চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় এক কলেজ শিক্ষার্থীকে হত্যার ঘটনা ঘটেছে।              

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত ৯ টার দিকে চৌদ্দগ্রামের আলকরা এলাকায় ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, নিহত মো. পাভেল (১৯) চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী এলাকার নুরুল ইসলামের ছেলে ও ফেনী মহিপাল সরকারি কলেজের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পাভেল নিজ বাড়ি গুণবতী থেকে পাশের আলকরা ইউনিয়নে নানার বাড়িতে বেড়াতে যায়। সেখানে স্থানীয় কিশোরদের সাথে রাতে ব্যাডমিন্টন খেলতে যান তিনি। এসময় একদল কিশোর নিজেরা খেলবে বলে পাভেল ও তার সঙ্গীদের মাঠ থেকে উঠে যেতে বলে। ৭-৮ জনের ওই কিশোর গ্যাংয়ের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে তারা এলোপাথাড়ি পাভেলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় তাকে বাঁচাতে এগিয়ে গিয়ে আরও দু’জন আহত হয়েছেন। বাকীরা বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিচ্ছেন বলে জানা গেছে। 

আরও পড়ুন: মোটরসাইকেলের সাথে ভ্যানের সংঘর্ষে বৃদ্ধা নিহত, চারজন আহত

ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা জানান, ব্যাডমিন্টন খেলা নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে তারা পাভেলকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করেছে বলে স্থানীয়রা ঘটনার বিবরণে পুলিশকে জানিয়েছে। জড়িত সবাই স্থানীয় কিশোর। ঘটনার পর থেকেই তারা পলাতক রয়েছেন।  পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


একাত্তর/জো

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads