ঢাকা ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯

বাউফলে বাচ্চাদের না পেয়ে ২০ জনকে কামড়ালো মা কুকুর

নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী
প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২২ ২১:৫৬:০৩ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২১:৫৯:৪১
বাউফলে বাচ্চাদের না পেয়ে ২০ জনকে কামড়ালো মা কুকুর

পটুয়াখালীর বাউফলে কুকুরের কামড়ে অন্তত ২০ জন আহত হয়েছে। উপজেলার কালিশুরী বন্দরে শনিবার দুপুর থেকে শুরু সন্ধ্যা পর্যন্ত ২০ জন আহত হওয়ার এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, কালিশুরী চৌরাস্তা এলাকায় জামাল মুন্সির নির্মানাধীন ভবনে কয়েকদিন আগে একটি মা কুকুর চারটি বাচ্চা প্রসব করে। শনিবার কুকুরটি বাচ্চাগুলো রেখে খাবারের সন্ধানে যায়। ফিরে এসে বাচ্চাগুলো দেখতে না পেয়ে মা কুকুরটি পাগলামি শুরু করে। এরপর ক্ষুদ্ধ কুকুরটি একে একে ২০ জনকে কামড়ে জখম করে। 

আহতদের মধ্যে পোনাহুড়া গ্রামের শাহজাহান হাওলাদার (৫০), নাসির উদ্দিন হাওলাদার (৫২), এনামুল মুন্সি (৩৫), রাফিয়া (৬), ইফাত (৩), রাবেয়া খান (২), সাধন কুলি (৫৫), নুরু মোল্লা (৭০) ইসমাইল (৪২) ও সোবাহান (৪৭) এর নাম পরিচয় জানা গেছে।  

কালিশুরী বাজারের ওষুধ ব্যবসায়ী ইসতিয়াক আহমেদ মঞ্জু সাংবাদিকদের বলেন, কুকুরের কামড়ে আহতরা ভ্যাকসিন না পেয়ে হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন। কুকুরটির আতংকে কালিশুরী বাজারে থমথমে পরিবেশ বিরাজ করছে। অনেকেই ঘর থেকে বের হচ্ছেন না। 

আরও পড়ুন: এবার বন্দুক-রাইফেল দিয়ে শেষ রক্ষা হবে না: ফখরুল

কালিশুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল সিকদার বলেন, কুকুরের কামড়ে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।  

বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা বলেন, এই মুহুর্তে আমাদের হাসপাতালে ভ্যাকসিন সরবরাহ নেই, আক্রান্তদের বাইরে থেকে ভ্যাকসিন সরবরাহের পরামর্শ দেয়া হয়েছে।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads