ঢাকা ০৫ জুন ২০২৩, ২১ জ্যৈষ্ঠ ১৪৩০

নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত, আহত চার

নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী
প্রকাশ: ৩০ মার্চ ২০২৩ ২৩:০৮:৫৪
নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত, আহত চার

পটুয়াখালী-বরিশাল মহাসড়কের লেবুখালীতে নিয়ন্ত্রণহীন এক মোটরসাইকেল আরেক মোটরসাইকেলের পেছনে ধাক্কা দিলে রাস্তায় পড়ে নিহত হয়েছেন নিয়ন্ত্রণহীন মোটরসাইকেলের আরোহী এক পলিটেকনিক ছাত্র। এসময় ওই দুই মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে একটি যাত্রীবাহী বাস একটি ইজিবাইককে ধাক্কা দিলে আহত হয়েছেন আরও চারজন।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেল পাঁচটায় লেবুখালী কৃষি উদ্যান তত্ত্ব গবেষণা কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত অমি ইসলাম শাওন (২১) বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের শেষ বর্ষের ছাত্র এবং পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের গাবুয়া গ্রামের আব্দুর রব তালুকদারের ছেলে। যাত্রীবাহী বাস ও ইজিবাইকের সংঘর্ষে আহত হয়েছেন সাড়ে পাঁচ বছর বয়সের শিশু সাবিয়ান, শাওন শিকদার (২১) ও হাসিব মল্লিক (১৭)। 

প্রত্যক্ষদর্শী ও দুমকি থানা পুলিশ সূত্রে জানা যায়, কুয়াকাটা থেকে নীলফামারীর সৈয়দপুরগামী তুহিন পরিবহনের যাত্রীবাহী বাসটি বেপরোয়া গতিতে লেবুখালীর ওই এলাকা অতিক্রম কালে বিপরীত দিক থেকে দুই তরুণ পৃথক দুইটি মোটরসাইকেলে বেপরোয়া গতিতে আসছিল। তুহিন পরিবহনের বাসটি একটি ইজিবাইককে অতিক্রমের জন্য ডানে বেশি এসে পড়ায় বিপরীত দিকের ওই দুই মোটরসাইকেল চালক হার্ডব্রেক করেন। এসময় তাল সামলাতে না পেরে নিয়ন্ত্রণ হারিয়ে পিছনের বেপরোয়া মোটরসাইকেল চালক শাওন নিয়ন্ত্রণ হারিয়ে সামনের মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে রাস্তায় পড়ে যায়। এতে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হলে পুলিশের একটি ভ্যানে করে তাকে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


প্রত্যক্ষদর্শী ও পুলিশ আরও জানায়, এসময় বাসের চালক ওই দুই মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে সামনের একটি ইজিবাইককে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ওই ইজিবাইকের তিনজন আরোহী আহত হন। অপর মোটরসাইকেল চালক সামান্য আহত হলেও প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান।  

আরও পড়ুন: ভটভটিতে নসিমনের ধাক্কায় নির্মাণ শ্রমিক নিহত

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, নিহতের মরদেহ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গুরুতর জখম শিশু সাবিয়ানকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুমকি থানা পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি আটক করলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।


একাত্তর/জো

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads