ঢাকা ৩১ মে ২০২৩, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩০

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন

দলীয় প্রতীকে আরিফকে ভোটের মাঠে চান আনোয়ার

তানিয়া রহমান, সিলেট থেকে
প্রকাশ: ১০ মে ২০২৩ ১৬:৩৩:৪৪
 দলীয় প্রতীকে আরিফকে ভোটের মাঠে চান আনোয়ার

সিলেট সিটি নির্বাচনে স্থানীয়ভাবে দলীয় কোনো কোন্দল নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ার জামান চৌধুরী। সেই সঙ্গে ভোটে বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীকে দলের প্রতীক নিয়েই নির্বাচনে নামার আহবান জানিয়েছেন নৌকার এই প্রার্থী। 

আগামি ২১ জুন হতে যাচ্ছে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন। 

আগামী ২৩ মে মনোনয়ন দাখিল ও ২৫ মে মনোনয়ন যাচাই বাছাইয়ের শেষ দিন। পহেলা জুন প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। তারপর প্রতীক বরাদ্দ। শুরু হবে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা। তবে থেকে নেই নীরব প্রচার। 

ধুমতালে প্রচার শুরু হতে কিছুটা সময় বাকি থাকলেও এরই মধ্যে নিশ্চিত হয়েছে আওয়ামী লীগের প্রার্থীতা। দলের পক্ষ থেকে সিলেট সিটিতে মেয়র পদে মনোনয়ন পেয়েছেন আনোয়ার জামান চৌধুরি। 

যদিও স্থানীয় রাজনীতিতে জড়িত না থাকায় শুরুতে তার প্রার্থী হওয়া নিয়ে সিলেট আওয়ামী লীগে ক্ষোভ-বিক্ষোভ থাকলেও এখন আর সেটি নেই বলে দাবি করেছেন এই প্রার্থী। 

যুক্তরাজ্য প্রবাসী হওয়ায় স্থানীয় মানুষ ও ভোটারদের পাশে তাঁকে পাওয়া যাবে কি-না এমন এক প্রশ্নের জবাবে নৌকার প্রার্থী আনোয়ার জামান চৌধুরী জানান, দেশ ও দলের স্বার্থে এখন থেকে তিনি সিলেটেই থাকবেন। সবার বিপদ-আপদে পাশে থাকবে। 

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের এই প্রার্থী বতর্মান মেয়র আরিফুল হককে তাঁর দলীয় প্রতীক ধানের শীষ নিয়েই, এই নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, ভোট প্রতিদ্বন্দ্বীতামূলক হলেই নির্বাচন জমজমাট হয়ে উঠে। ফাঁকা মাঠে গোল দিতে নারাজ তিনি। আওয়ামী লীগের এই প্রার্থী আরও বলেন, বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী সিলেট নগরীর জন্য তেমন কোন উন্নয়ন কাজ না করায়, জনগন এবার পরিবর্তনের জন্য নৌকাকেই বেছে নেবে বলে আশা করেন আনোয়ার জামান চৌধুরী। 


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads