সেকশন

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

ছুরিকাঘাতে শিক্ষার্থী হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন

আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ০৩:০৯ পিএম

রাজধানীর তেজগাঁওয়ের কারওয়ান বাজার এলাকায় মঙ্গলবার (৫অক্টোবর) ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হন সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের ছাত্র কেশব রায় পাপন (২৪)। এ ঘটনায় ধারালো অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) ওই তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। তবে এ বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানায়নি পুলিশ। 

নিহত কেশব রায় পাপন (২৪) রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার উত্তর হাজীপুর বায়ানপাড়া গ্রামের মংলু রায় ও আরতী রানী রায়-এর ছেলে। বর্তমানে তেজগাঁও মনিপুরী পাড়ার একটি মেসে থাকতেন তিনি।

সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের পড়াশোনার পাশাপাশি সুন্দরবন কোরিয়ার সার্ভিসে পার্টটাইম চাকরি করতেন পাপন।

আরও পড়ুন: সৌদি আরবের আভা বিমানবন্দরে ড্রোন হামলা

তেজগাঁও মডেল থানার উপপরিদর্শক এসআই গোলাম সারোয়ার জানান, মঙ্গলবার (৫অক্টোবর) রাতে পশ্চিম তেজতুরী বাজার হোটেল মেরিনের সামনে অজ্ঞাত ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে। 

প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল এবং সেখান থেকে রাত এগারোটায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয় পাপনকে। পরে ঢামেকের কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


একাত্তর/আরবিএস  

রাজধানীর ধানমন্ডির একটি রেঁস্তোরায় ময়মনসিংহ মেডিকেল কলেজের ‘ম২২’ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কে শুরু হয়েছে তিন দিনের ‘হুরেইন ফেব্রিক উইক ২০২৪’। এতে স্থান পেয়েছে বসন্ত ও গ্রীষ্মের উপযোগী বিশ্বমানের ফেব্রিক দিয়ে তৈরি পোশাক। এরমধ্যে রয়েছে  সাড়ে চার হাজার...
নানা আয়োজনে উদযাপিত হয়েছে সাবেক প্রধান বিচারপতি প্রয়াত সৈয়দ মাহবুব মোরশেদের ১১৩তম জন্মবার্ষিকী। 
জনপ্রিয় স্পোর্টস ড্রিঙ্কস 'ব্রুভানা'র সৌজন্যে ফ্যানফেয়ার অ্যাপে মাসব্যাপী আয়োজন করা হয়েছিল মেগা ভিডিও কন্টেস্ট। ২৮ ডিসেম্বর ফ্যানফেয়ারের ধানমন্ডি কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে উপস্থিত...
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন। কেন ঢাকায় তাপমাত্রা বাড়ছে, তা খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। ওই আগুনে ৩০টির বেশি দোকান পুড়ে গেলেও হাতহতের কোনো খবর পাওয়া যায়নি। 
ঈদুল ফিতরের আগে ও পরে সড়ক দুর্ঘটনায় হতাহতদের সংখ্যা প্রকাশ করেছে বিআরটিএ। দৈনিক গড়ে ১৭টি দুর্ঘটনায় ১৮ জন মারা গেছে। বিআরটিএর এই পরিসংখ্যান বলছে, ঈদের আগে ও পরে ১৭ দিনে সড়ক দুর্ঘটনায় মারা গেছে ৩২০...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত