সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

৮০টি সোনার বারসহ বিমানবন্দর থেকে আটক বেবিচক কর্মচারী

আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ০৩:৩৩ পিএম

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) এক কর্মচারীর কাছ থেকে ৮০টি সোনার বার জব্দ করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা।

শনিবার (৯ অক্টোবর) সকালে বিমানবন্দ থেকে বেবিচকের কর্মচারী মো. বেলাল উদ্দিনকে আটক করা হয়। তিনি বেবিচকের এএসজি পদে কর্মরত।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সূত্রে জানা গেছে, উদ্ধার করা সোনার বারের ওজন নয় কেজি ২০০ গ্রাম। যার আনুমানিক বাজারমূল্য পাঁচ কোটি টাকা।

তবে এসব সোনার বার কোথা থেকে আনা হয়েছে, তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি কর্তৃপক্ষ। 

image


শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের উপপরিচালক সুলতান মাহমুদ গনমাধ্যমকে জানান, এ ঘটনায় আটক কর্মচারীর বিরুদ্ধে মামলা করা হবে।


একাত্তর/আরবিএস   

রাজধানীর ধানমন্ডির একটি রেঁস্তোরায় ময়মনসিংহ মেডিকেল কলেজের ‘ম২২’ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কে শুরু হয়েছে তিন দিনের ‘হুরেইন ফেব্রিক উইক ২০২৪’। এতে স্থান পেয়েছে বসন্ত ও গ্রীষ্মের উপযোগী বিশ্বমানের ফেব্রিক দিয়ে তৈরি পোশাক। এরমধ্যে রয়েছে  সাড়ে চার হাজার...
নানা আয়োজনে উদযাপিত হয়েছে সাবেক প্রধান বিচারপতি প্রয়াত সৈয়দ মাহবুব মোরশেদের ১১৩তম জন্মবার্ষিকী। 
জনপ্রিয় স্পোর্টস ড্রিঙ্কস 'ব্রুভানা'র সৌজন্যে ফ্যানফেয়ার অ্যাপে মাসব্যাপী আয়োজন করা হয়েছিল মেগা ভিডিও কন্টেস্ট। ২৮ ডিসেম্বর ফ্যানফেয়ারের ধানমন্ডি কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে উপস্থিত...
গত বছরের ৭ অক্টোবর গাজা থেকে হামাসের নজিরবিহীন হামলা রুখতে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করেছেন ইসরাইলের সামরিক গোয়েন্দা বাহিনীর প্রধান মেজর জেনারেল আহারন হালিভা।
বিশ্বের অন্যতম ধনী দেশ কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি দুই দিনের সফরে ঢাকা পৌঁছেছেন।
সাদি আপনি ছিলেন কত জনের কাছের মানুষ। আপনি চলে গিয়ে সকলের হৃদয়ে শুন্যতা তৈরি করে গেলেন। সাংস্কৃতিক অঙ্গনেও একটা শূন্যতা তৈরি হয়েছে এবং আমরা দিক নির্দেশনা হারিয়েছি। এখন আপনি ওপারে আপনার মায়ের কোলে,...
চীনের সবচেয়ে জনবহুল প্রদেশ গুয়াংডংয়ে কয়েকদিনের ভারী বৃষ্টির কারণে সৃষ্ট শতবর্ষের সবচেয়ে ভয়াবহ বন্যায় প্রায় ৬০ হাজার মানুষকে তাদের বাড়িঘর থেকে সরিয়ে নিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত