সেকশন

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

রাজধানীতে ছাত্রীর গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার

আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ০৬:২০ পিএম

রাজধানীর শাজাহানপুর থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ অক্টোবর) দুপুর ১২টায় রাজধানীর উত্তর শাহজাহানপুর থেকে ওই লাশ উদ্ধার করা হয়েছে। 

মৃত ওই ছাত্রীর নাম অর্পা হাসান (২০)। তিনি ঢাকার তেজগাঁও ন্যাশনাল পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ডিপ্লোমা কোর্সের কম্পিউটার সায়েন্সের তৃতীয় সেমিস্টারের ছাত্রী ছিলেন। 

অর্পা নোয়াখালী জেলার চাটখিল উপজেলার রামগঞ্জ বদরপুর গ্রামের হাসান ইমাম ও রূপা আহমেদ মেয়ে। বাবার সঙ্গে মায়ের ডির্ভোস হয়ে যাওয়ার পর অর্পা ভাড়া বাসায় মায়ের সঙ্গে ওই এলাকায় থাকতেন। 

মা রূপা আহমেদ জানান, অর্পার আজ পরীক্ষার ফরম ফিলাপের ফি জমা দেওয়ার শেষ দিন ছিল। তার লেখাপড়ার খরচ দিতেন খালারা। কিন্তু সময় মতো তারা টাকা পায়নি। হয়তো অভিমানে সে আত্মহত্যা করেছে। 

ঘটনার বর্ণনা দিয়ে রূপা বলেন, বাজারে থেকে বাসায় ফিরে দরজা বন্ধ দেখতে পাই। ডাকাডাকি করে কোন শব্দ না পেয়ে দরজা ভেঙে দেখি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় অর্পা ঝুলছিল।

পরে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় আল-বারাকা হাসপাতাল, পরে দুপুর সোয়া একটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: তুরাগে ট্রলার ডুবি: আরও এক শিশুর লাশ উদ্ধার

অর্পার খালাতো ভাই সবুজ জানান, সকালে অর্পার সঙ্গে ফোনে কথা হয়েছিল ফরম ফিলাপের ব্যাপারে। আমি বলেছিলাম আজ ফরম ফিলাপের শেষ দিন হলেও দুই-একদিনের মধ্যে টাকা জমা দিলে ও হবে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

একাত্তর/এসি

রাজধানীর ধানমন্ডির একটি রেঁস্তোরায় ময়মনসিংহ মেডিকেল কলেজের ‘ম২২’ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কে শুরু হয়েছে তিন দিনের ‘হুরেইন ফেব্রিক উইক ২০২৪’। এতে স্থান পেয়েছে বসন্ত ও গ্রীষ্মের উপযোগী বিশ্বমানের ফেব্রিক দিয়ে তৈরি পোশাক। এরমধ্যে রয়েছে  সাড়ে চার হাজার...
নানা আয়োজনে উদযাপিত হয়েছে সাবেক প্রধান বিচারপতি প্রয়াত সৈয়দ মাহবুব মোরশেদের ১১৩তম জন্মবার্ষিকী। 
জনপ্রিয় স্পোর্টস ড্রিঙ্কস 'ব্রুভানা'র সৌজন্যে ফ্যানফেয়ার অ্যাপে মাসব্যাপী আয়োজন করা হয়েছিল মেগা ভিডিও কন্টেস্ট। ২৮ ডিসেম্বর ফ্যানফেয়ারের ধানমন্ডি কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে উপস্থিত...
নওগাঁর বদলগাছীতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই নারীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন। কেন ঢাকায় তাপমাত্রা বাড়ছে, তা খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। ওই আগুনে ৩০টির বেশি দোকান পুড়ে গেলেও হাতহতের কোনো খবর পাওয়া যায়নি। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত