সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

মিরপুর থেকে আবারও নিখোঁজ দুই স্কুলছাত্রী

আপডেট : ১৫ অক্টোবর ২০২১, ০৬:৩৭ পিএম

রাজধানীর মিরপুর এলাকা থেকে আবারও নিখোঁজ দুই স্কুল পড়ুয়া শিক্ষার্থী। শুক্রবার (১৫ অক্টোবর) সকাল আটটায় পল্লবীর একটি সড়ক থেকে নিখোঁজ হয় তারা। এঘটনায় ছাত্রীর বাবা পল্লবী থানায় জিডি করেছেন।

একই পরিবারের দুই শিক্ষার্থীর একজন দশম শ্রেণির ও অপরজন ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। জিডি ওই শিক্ষার্থীর বাবা উল্লেখ করেন শুক্রবার সকাল আটটা থেকেই তার মেয়ে ও ভাগনি নিখোঁজ হয়েছে।

আরও পড়ুন: পাঁচ মাস পর শনাক্ত চারশর নিচে, নয় জনের মৃত্যু

নাম প্রকাশ না করার শর্তে নিখোঁজ শিক্ষার্থীর পরিবারের এক সদস্য জানান, বাসা থেকে বের হওয়ার আগে নিখোঁজ দুই শিক্ষার্থী পরিবারের উদ্দেশ্যে একটি চিরকুট লিখে গেছেন। পারিবারিক সম্মানহানির ভয়ে এ চিরকুটের কথা গণমাধ্যমে বলতে নারাজ নিখোঁজের পরিবার। 

জিডির তদন্তকারী কর্মকর্তা ও পল্লবী থানার এসআই সাইফুল গণমাধ্যমকে জানান, বাসার সিসি ক্যামরা ও ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তবে এঘটনার কোনো সূত্র এখনো পাওয়া যায়নি। নিখোঁজ শিক্ষার্থীদের খোঁজার চেষ্টা চলছে।


একাত্তর/টিএ

 ৬৮ বছর বয়সী মইনুল হকের সন্ধান পাওয়া যাচ্ছে না। তিনি গত ১১ মার্চ রাজধানীর উত্তরার বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি।
রাজধানীর ধানমন্ডির একটি রেঁস্তোরায় ময়মনসিংহ মেডিকেল কলেজের ‘ম২২’ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কে শুরু হয়েছে তিন দিনের ‘হুরেইন ফেব্রিক উইক ২০২৪’। এতে স্থান পেয়েছে বসন্ত ও গ্রীষ্মের উপযোগী বিশ্বমানের ফেব্রিক দিয়ে তৈরি পোশাক। এরমধ্যে রয়েছে  সাড়ে চার হাজার...
গত কয়েকদিন ধরেই মিরপুরে গ্রামীণ টেলিকম ভবন দখল করার অভিযোগ আসছে। সেই প্রসঙ্গে বিস্তারিত তুলে ধরতে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করে ইউনূস সেন্টার। সেখানে উপস্থিত ছিলেন ড. মুহাম্মদ ইউনূস। তার...
সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হওয়ার পর ক্লাস বর্জন করে শিক্ষার্থীদের অবরোধ ও বিক্ষোভের মধ্যে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)।
ডলার সংকট মোকাবিলায় চাল আমদানির বিপরীতে জোর দেওয়া হচ্ছে কৃষকের কাছ থেকে বেশি হারে ধান সংগ্রহকে। এরই মধ্যে চাল আমদানি খাত থেকে ১৬শ কোটি টাকা বরাদ্দ কমানো হয়েছে।
নাটোরের সিংড়া উপজেলা নির্বাচনে নিজের শ্যালকের পক্ষে সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হস্তক্ষেপ কেন ‘বেআইনি’ ঘোষণা করা হবে না এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না তা জানতে চেয়ে...
মিয়ানমারের সাড়ে সাত লাখ রোহিঙ্গা জনগোষ্ঠী পালিয়ে আশ্রয় নেওয়ার কারণে নিম্ন-মধ্যম আয়ের দেশ বাংলাদেশের কক্সবাজার জেলা ২০১৭ সাল থেকে একটি বড় খাদ্য সংকট হিসেবে জিআরএফসি প্রতিবেদনে অন্তর্ভুক্ত হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত