সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

বিমানে ওঠার আগেই মারা গেলেন দুবাইগামী যাত্রী

আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ১০:৫০ পিএম

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই প্রবাসী এক ব্যক্তি মারা গেছেন। সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যা সাতটার দিকে একটি ফ্লাইটে করে তাঁর দুবাই যাওয়ার কথা ছিল। 

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। 

নিহতের নাম মোসলেম মিয়া ওরফে আবু মুসা। তাঁর বয়স ৫৩ বছর। পরিবারের সদস্যরা জানিয়েছেন, চট্টগ্রামের ফটিকছড়িতে তাঁকে দাফন করা হবে।  

বিমানবন্দরের প্রবাসীকল্যাণ ডেস্কের কর্মকর্তারা জানান, মোসলেম মিয়া 'ফ্লাই দুবাই'য়ের যাত্রী ছিলেন। বোর্ডিং কার্ড নেওয়ার আগেই মারা যান তিনি। যাত্রার আগে তিনি করোনা পরীক্ষার জন্য প্রবাসীকল্যাণ ডেস্কে এসে প্রত্যয়নপত্রও নিয়েছিলেন।

প্রত্যয়ন নিয়ে যাওয়ার সময় তিনি মাথা ঘুরে পড়ে যান বলে জানিয়েছেন প্রবাসীকল্যাণ ডেস্কের কর্মকর্তা। এরপর তাকে বিমানবন্দরের স্বাস্থ্য ডেস্কে নিয়ে গেলে তাকে মৃত বলে জানান সেখানকার স্বাস্থ্য কর্মকর্তা। 

আরও পড়ুন: আগুনে ঘরহারাদের আশ্রয় এখন মন্দিরে

প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়‌ বলে জানা গেছে।

বিমানবন্দরে স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক শাহরিয়ায় সাজ্জাদ বলেন, ‘অসুস্থ যাত্রীর খবর পেয়েই প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এর মধ্যেই তিনি মারা যান। হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 


একাত্তর/এসজে 

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এখন থেকেই স্মার্ট অবকাঠামো নির্মাণ, দেশের জনগণের ব্যবহার উপযোগী নিত্য নতুন প্রযুক্তির উদ্ভাবন ও স্মার্ট প্রযুক্তি ব্যবহারে দেশের জনগণকে উদ্বুদ্ধ করতে হবে। কেবল ৫০ নয়,...
রাজধানীর ধানমন্ডির একটি রেঁস্তোরায় ময়মনসিংহ মেডিকেল কলেজের ‘ম২২’ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেকে নিয়ে প্রকাশিত সংবাদকে অসত্য বলে দাবি করেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। শনিবার ‘আমার কিছু কথা’ শিরোনামে এক ভিডিও বার্তায় তার বিরুদ্ধে...
রমজানের মধ্যে শসার বাজার চড়া দাম থাকলেও বর্তমানে শসা চাষিরা শসার দাম নিয়ে বেশ বিপাকে পড়েছেন । তবে এমন দুঃসময়ে শসা চাষিদের পাশে দাঁড়িয়েছে দেশের সেরা রিটেইল চেইন সুপারশপ ‘স্বপ্ন’।
গাজা উপত্যকায় প্রতিদিন দীর্ঘ হচ্ছে লাশের সারি। বাড়ছে সাধারণ মানুষের ভোগান্তি। অনেকে পুরো পরিবার হয়ে নিস্ব। এরই মধ্যে, মৌলিক চাহিদার চরম অভাবে মানবেতর অবস্থায় দিন কাটছে যুদ্ধবিধ্বস্ত গাজাবাসীর।
রাজধানীর খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে আবারও শিশু-কিশোর সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) সদস্যরা। তিনি...
পশ্চিমাদের দাবি ও চাপের পরও ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাস প্রশ্নে নিজেদের অবস্থানে অনড় থাকার কথা জানিয়েছে বিশ্বের অন্যতম ধনাঢ্য দেশ কাতার। গাজা যুদ্ধে মধ্যস্থতা করার প্রক্রিয়া চলার সময়...
যেকোন দুর্যোগে মানুষই দাঁড়ায় মানুষের পাশে। এবারো চলমান তাপদাহে দুঃসহ পরিস্থিতিতে তৈরি হচ্ছে মানবকিতার উদাহারণ। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত